পানিতে ডুবে পৃথক স্থানে দুই শিশুর মৃত্যু

আরিফ হোসেন।।

ভোলর চরফ্যাসন উপজেলার দুলারহাটে পৃথক দুই স্থানে পানিতে ডুবে মোঃ জিহাদ (৪) ও সাইদুল হক মমিন (৭) নামের দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) উপজেলার দুলারহাট থানার নীলকমল ইউনিয়নের ৮নং ওয়ার্ড ও নুরাবাদ ইউনিয়নের ৬নং ওয়ার্ডে ঘটনা দুটি ঘটে।

নিহত সাইদুল হক মমিন নুরাবাদ ৬নং ওয়ার্ডের মোঃ সাইফুল ইসলামের ছেলে এবং মোঃ জিহাদ নীলকমল ৮নং ওয়ার্ডের মোঃ রাসেল পাটওয়ারীর ছেলে।

পুলিশ জানায়, নিহত সাইদুল ইসলাম মমিন একজন শারীরিক প্রতিবন্ধী। সাইদুল তাদের বাড়ীর উঠানে অন্যান্য ছেলে-মেয়েদের সাথে খেলছিল এসময় তার মা রান্নার কাজে ব্যস্ত ছিল। কিছুক্ষন পর সাইদুলের মা উঠানে এসে দেখে অন্যান্য ছেলে-মেয়েরা আছে কিন্তু তার সন্তান নেই। পরে অনেক খোঁজাখুজি করে পুকুরে সাইদুলের মাথা দেখতে পান স্বজনরা পানিতে নেমে সাইদুলের মরদেহ ওপরে উঠিয়ে আনেন। অপরদিকে নীলকমল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা রাসেল পাটওয়ারীর ছেলে মোঃ জিহাদ তেতুলিয়া নদীর পাড়ে তাদের বাড়ীর অন্যান্য ছেলেদের সাথে খেলতে গিয়েছিল। জিহাদের সাথে থাকা বাকি ছেলেরা সাতার কেটে ওপরে উঠে বাড়িতে চলে আসে কিন্তু জিহাদের খবর ছিলনা তাদের কাছে। শিশু জিহাদের বাড়ীর পাশের এক জেলে নদীর তীর দিয়ে নৌকা ঠেলার সময় মানুষের মরদেহ তার পায়ে লাগে। এসময় মরদেহ উদ্ধার না করে বাড়ীতে গিয়ে সবাইকে জানালে আশ পাশের লোকজনসহ খোঁজাখুজি করে নদী থেকে মরদেহ উদ্ধার করার পর দেখে এই মরদেহ শিশু জিহাদের ।

দুলারহাট থানার ওসি আনোয়ারুল হক জানান, পরিবার দুটির কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই শিশু দুটির মরদেহ হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরো খবর