পাইকগাছায় হাতকড়াসহ আসামির পলায়ন, পুলিশের এএসআই ক্লোজড

খুলনা প্রতিনিধি: খুলনার পাইকগাছা হাতকড়াসহ আসামির পলায়ন এর অপরাধে পুলিশের এএসআই নাসির উদ্দীনকে এ প্রত্যহার করা হয়েছে।সোমবার বিভিন্ন পত্র-পত্রিকায় সংবাদ প্রকাশ হলে উর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আসলে এএসআই নাসির উদ্দীন কে প্রত্যহার করে খুলনা পুলিশ লাইন নেওয়া হচ্ছে বলে জানান অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম।

 

রোববার বিকাল সাড়ে ৫ টার দিকে উপজেলার বিরাশী গ্রামের আবুল হোসেনের ছেলে ডাকাতি প্রস্তুতি মামলার সন্ধিগ্ধ আসামী মনিরুল ইসলাম (৩৮) কে আটক করে থানা পুলিশের এএসআই নাসির উদ্দীন। পুলিশ তাঁকে হ্যান্ডকাপ পরিয়ে পুলিশ ভ্যান যোগে থানায় নিয়ে আসছিল।পথিমধ্যে পৌর সদরের পোস্ট অফিস মোড় পৌঁছালে আসামী মনিরুল হ্যান্ডকাপসহ পুলিশ ভ্যান থেকে লাফিয়ে পালিয়ে যায়।পরে অনেক খোঁজাখুজির পর রাত ১০:৪০ টার দিকে পৌরসভার ৬নং ওয়ার্ড বাতিখালীর ওয়াপদা রোড থেকে স্থানীয়দের সহযোগিতায় পুনরায় গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

 

মাদক কারবারী‌দের কা‌ছে আতং‌কের আর এক নাম এএসআই না‌সির উদ্দীন। ১৬ জুলাই রোববার অনাকা‌ঙ্খিত ঘটনায় কর্মঠ এই অ‌ফিসার‌কে ক্লোজড করায় সকলেই হতবাক হ‌য়ে‌ছে।মাদকমুক্ত কর‌তে এমন অ‌ফিসার‌কে এখা‌নে অ‌নেক প্রয়োজন রয়েছে বলে, অনেকেই দাবি করেন।

 

উর্দ্ধতন কর্তৃপক্ষ‌ের নিকট সচেতন এলাকাবাসী দৃষ্টি আকর্ষন করেছেন পাইকগাছা‌কে মাদক থে‌কে নিমূ‌র্লের জন্য তা‌কে আবা‌রো পাইকগাছা‌তে পূর্ণবহাল করার জন্য। এএসআই নাসির উদ্দীনের প্রত্যহার এর বিষয়টি নিশ্চিত করেছেন পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম।

 

এই বিভাগের আরো খবর