ন্যাশনাল ব্যাংকের  চেয়ারম্যান জয়নুল হক সিকদারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী

ন্যাশনাল ব্যাংক লিমিটেড ও সিকদার গ্রুপের প্রয়াত চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি, বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ৯ ফেব্রুয়ারি, ২০২৩ তারিখে বাদ আসর ব্যাংকের প্রধান শাখাসহ দেশব্যাপী সকল শাখায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া প্রার্থনা করা হয়। ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ শুভাকাক্সক্ষী, ব্যবসায়ীসহ নানা শ্রেণী পেশার মানুষ অংশ নেন।

রাজধানীর বাংলামোটরে ন্যাশনাল ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া মাহফিলে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মেহমুদ হোসেন বলেন, ‘জয়নুল হক সিকদারকে হারিয়ে শুধু ন্যাশনাল ব্যাংক নয়, জাতি তার একজন পরীক্ষিত অভিভাবককে হারিয়েছে।” তিনি আরও বলেন, ‘তাঁকে শুধু একজন শিল্পপতি হিসেবে দেখলে চলবেনা; তিনি ছিলেন মানবিকতায় ভরপুর সার্বিকভাবে একজন পরিপূর্ণ মানুষ। একজন বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও দানবীর মানুষ হিসেবে সকল মহলে তিনি ছিলেন বিশেষভাবে সমাদৃত। এছাড়া একজন সফল ব্যবসায়ী হিসেবেও তিনি দেশে বিদেশে ছিলেন সুপরিচিত।’ তিনি মরহুম জয়নুল হক সিকদারের আত্মার শান্তি কামনা করেন।

উল্লেখ্য, ২০২১ সালের ১০ ফেব্রুয়ারি জয়নুল হক সিকদার ইন্তেকাল করেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর জয়নুল হক সিকদারের মৃৃত্যুতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশের গণ্যমান্য ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেন এবং পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

-প্রেস বিজ্ঞপ্তি।

এই বিভাগের আরো খবর