নির্বাচনের মাঠ কাঁপাচ্ছেন ফেরদৌস!

স্টাফ রিপোর্টার :

রঙ্গীন পর্দার জনপ্রিয় নায়ক ফেরদৌস আহমেদ। এপার বাংলা কিংবা ওপার বাংলা কোথাও কমতি নেই তার জনপ্রিয়তার। চলচিত্রকে ছাপিয়ে এবার দেশের রাজনীতিতে নৌকা প্রতীকে ঝড় তুলছেন তিনি।

https://somoyerchitra.com/

ভোটার সমর্থক এবং কর্মীরা এক পলক দেখতে হুমড়ি খেয়ে পড়ছেন তার প্রচারণায়। গত মঙ্গলবার আল নূর প্রোপার্টি বিল্ডার্স লি: আয়োজিত রাজধানীর হাজারীবাগ থানার শেরে বাংলা রোড, মনেশ্বর রোড, তল্লাবাগ এবং মিতালী রোড এলাকাবাসীর সাথে মতবিনিমিয় করেন তিনি। সেখানেও প্রিয় নায়ক এবং নৌকার কান্ডারী ফেরদৌস আহমেদকে দেখতে কয়েক হাজার ভোটার ও সমর্থক তাকে উষ্ণ অভ্যর্থনা জানিয়ে ছিলেন।

রাত ৯টায় অনুষ্ঠান স্থলে ভোটারদের গণজোয়ার দেখে আবেগ আফ্লুত হয়ে পড়েন নৌকার কান্ডারি ফেরদৌস আহমেদ। তিনি বলেন, দেশের এবং ঢাকা-১০ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকার বিকল্প নেই।

ফেরদৌস বলেন, এত রাতে নৌকার জন্য এত কষ্ট করে শীত উপেক্ষা করে আপনারা উপস্থিত হয়েছেন, আমি সত্যি আপনাদের কাছে কৃতজ্ঞ। আমি নির্বাচিত হলে স্থানীয় যেসব সমস্যা রয়েছে তা পর্যায়ক্রমে সমাধানের সর্বোচ্চ চেষ্টা করবো। আমি আপনাদেরই সন্তান। সব সময় আপনাদের পাশে থাকতে চাই।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট শিল্পপতি এবং ঢাকা মহানগর দক্ষিণ, হাজারীবাগ ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি দিলজাহান ভূঁইয়া। অনুষ্ঠানে আল নূর প্রোপার্টি বিল্ডার্স লি:-এর ব্যবস্থাপনা পরিচালক মাহেনুর আক্তার (বিউটি)সহ স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সময়ের চিএ/ইস
https://somoyerchitra.com/
এই বিভাগের আরো খবর