নিরবে চেয়েছি তোমায়

নাদিম হোসেন খান ।। নাটক সিনেমাতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেতা রহিম সুমন। নির্মাতা হিসেবেও আত্মপ্রকাশ করছেন তিনি। ইতিমধ্যে তার পরিচালনায় নাটক সাবকনসাস, মামলা মতিন, ক্ষমা প্রচারিত হয়েছে টেলিভিশন চ্যানেলে এবং বেশ সুনাম কুড়িয়েছেন। এবারে তিনি পরিচালনা করেছেন নাটক নিরবে চেয়েছি তোমায়। নাটকটি রচনা করেছেন অয়ন চৌধুরী। এটি একটি ত্রিভূজ প্রেমের গল্প । অভিনয় করেছেন হোসাইন নীরব, নাইরুজ সিফাত, মাধবী লতা , কৌশিক সহ আরো অনেকে।

১৭ নভেম্বর শুক্রবার ৯.৩০ মিনিটে টেলিভিশন চ্যানেল এনটিভিতে নাটকটি প্রচারিত হবে। প্রযোজনা সাখাওয়াত হোসাইন, ক্যামেরায় ছিলেন সুজন মাহমুদ, সম্পাদনা ও রং বিন্যাশ করেছেন তন্ময় মোহাম্মদ, আবহ সংঙ্গীত অন্তু গোলন্দাজ, গানের কথা অয়ন চৌধুরী, গান – না অথবা হ্যাঁ যা খুশী বলো তুম ‘ শিল্পী অভি গোলন্দাজ।

নাটকটির শুটিং হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়, মহানগর শুটিং হাউস সহ ঢাকার বিভিন্ন লোকেশনে। রাতুল বিশ্ব বিদ্যালয়ে পড়ে। কয়েক বছর আগেই তার পড়াশুনা শেষ হয়ে যাওয়ার কথা। কিন্তু তার কয়েক বছরের জুনিয়র সারাকে ভালোবাসার কথা বলতে না পেয়ে পরীক্ষা না দিতে দিতে এখন তারা একই ক্লাসে পড়ে। কারন রাতুল ভাবে একই ক্লাসে পড়লে তাদের কথা হবে, বন্ধুত্ব হবে তারপর তার মনের কথা সারাকে বলবে। সব ঠিকঠাক চলছিলো কিন্তু রাতুলের আর সারা’র কাছে নিজেকে সমর্পণ করতে বা ভালোবাসার কথা বলতে ইচ্ছে করে না। এখন সে কি করবে? দেখতে হবে এনটিভিতে

জীবনের গোলক ধাঁধাঁয় এমন কিছু ঘটনার অবতারণা হয়, যা নিজের সাথে নিজেকে যুদ্ধে লিপ্ত করে অব্যক্ত বর্ণনায়। সেই বর্ণনার মুখোমুখি হয় রাতুল, সারা ও নিপা। এমনই গল্প নিয়ে রচিত নাটক- নিরবে চেয়েছি তোমায়।

এই বিভাগের আরো খবর