দেশ

নানা আয়োজনে সিংগাইরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

মাসুম বাদশাহ, সিংগাইর (মানিকগঞ্জ): মানিকগঞ্জের সিংগাইরে ঝাঁকজমকপূর্ণভাবে নানা আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন পালন করা হয়েছে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪ টার দিকে সিংগাইর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মানিকগঞ্জ-২ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি ও জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ দেওয়ান জাহিদ আহমেদ টুলু’র পৃষ্ঠপোষকতায় এ উপলক্ষে র‍্যালি, কেক কাটা এবং আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানের শুরুতে বিকেল ৪ টার দিকে অতিথিবৃন্দ, নেতাকর্মী এবং সাধারণ জনগণের উপস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে  একটি র‍্যালি বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এরপর সাড়ে ৪টার দিকে আলোচনা সভা শুরু হলে তা শেষে ১০০ পাউন্ডের একটি কেক কাটা হয় । এর আগে গতকাল বৃহস্পতিবার ২৮ সেপ্টেম্বর বায়রা ইউনিয়ন ইউনিয়নের বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানা , সিংগাইর বাসষ্ট্যান্ড কেন্দ্রীয় কবরস্থান সংলগ্ন মাদ্রাসা ও এতিমখানা, সাহরাইল বাজার ঈদগাহ মাঠ সংলগ্ন মাদ্রাসায়া এ এতিমখানায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। সেই সঙ্গে মাদ্রাসায়া ও এতিমখানায় উন্নতমানের তবারক বিতরণ করা হয়।

 

উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মো.সায়েদুল ইসলামের সঞ্চালনায় ও সহ-সভাপতি মো.রমজান আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে  বক্তব্য রাখেন-জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী আব্দুল মাজেদ খান। এসময় আরো বক্তব্য রাখেন-উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোসা.শারমিন আক্তার,বায়রা ইউপি চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু,জয়মন্টপ ইউপি চেয়ারম্যান ইঞ্জি.মো.শাহাদৎ হোসেন,চান্দহর ইউপি চেয়ারম্যান মো.শওকত হোসেন বাদল,ধল্লা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ.জাহিদুল ইসলাম ভূইয়া,জামির্ত্তা ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, উপজেলা আওয়ামী-যুবলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মো.তমিজউদ্দিন,সাধারন সম্পাদক মো.রমিজ উদ্দিন। এতে উপস্থিত ছিলেন-সিংগাইর পৌরসভা প্যানেল মেয়র মো.সমেজউদ্দিন,কাউন্সিলরদ্বয় মো.শামছুল ইসলাম ও মো.কামাল হোসেন,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো.সাইদুর রহমান বেপারি,পৌর যুবলীগের সাধারন সম্পাদক মো.জসিমউদ্দিন,সিনিয়র সহ-সভাপতি এসকে মানিকসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button