নয়াপল্টনে যুব দলের যুব সমাবেশ চলছে

নিজস্ব প্রতিবেদক: 
সরকারের পদত্যাগ, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীর নয়াপল্টনে যুবদল আয়োজিত যুব সমাবেশ চলছে। সমাবেশে অংশ নিতে জড়ো হচ্ছেন সংগঠনটির নেতাকর্মীরা। সোমবার দুপুর ২টায় নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় অফিসের সামনে এ সমাবেশ শুরু হয়। বেলা ১১টার পর থেকেই সমাবেশস্থলে মিছিল নিয়ে আসেন নেতাকর্মীরা।

সমাবেশে যোগ দিতে ঢাকাসহ সারা দেশের বিভিন্ন এলাকা থেকে যুবদলের নেতাকর্মীরা গতকাল রাতেই ঢাকায় এসেছেন। নয়া পল্টনের আশপাশে এলাকা থেকে মিছিল ঢুকছে সমাবেশ স্থলে। বিভিন্ন ইউনিট থেকে নানা ব্যানারে, ফেস্টুন, প্ল্যাকার্ড হাতে নিয়ে স্লোগান দিচ্ছেন নেতাকর্মীরা। ট্রাক দিয়ে অস্থায়ী মঞ্চ প্রস্তুত করা হয়েছে। আগত নেতাকর্মীদের উজ্জীবিত করতে সঙ্গীত পরিচালনা করেছেন শিল্পীরা।

সমাবেশে প্রধান অতিথি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথি বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, বাবু গয়েশ্বর চন্দ্র রায়। এছাড়া বক্তব্য রাখবেন বিএনপির সিনিয়র নেতারা। এতে সভাপতিত্ব করছেন যুবদলের সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু। সমাবেশ সঞ্চালনা করছেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন।

এ সমাবেশকে কেন্দ্র করে নয়া পল্টন এলাকায় পুলিশের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এই বিভাগের আরো খবর