Home খেলার খবর ধানমন্ডি লেকে শোয়েব এ. আদেল সামাজিক ও হকি জোটের শীতবস্ত্র বিতরণ

ধানমন্ডি লেকে শোয়েব এ. আদেল সামাজিক ও হকি জোটের শীতবস্ত্র বিতরণ

241
1
SHARE
অনলাইন ডেস্ক ।। সিনিয়র রিপোর্টারঃ জে আর মুন্না।।
আজ ১০ই জানুয়ারী সকাল সাতটায়শোয়েব এ. আদেল সামাজিক ও হকি জোট ধানমন্ডি লেক বটবৃক্ষের ছায়ায়  দুস্থ, অসহায় ও শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরন করে।
শোয়েব এ. আদেল সামাজিক ও হকি জোটের প্রতিষ্ঠাতা আহব্বায়ক তারেক এ. আদেল, যুগ্ন আহব্বায়ক মীর মনোয়ার ইসলাম, রাশেদ হাসান রনি,সামাদ মামুন ও সাইফুদ্দিন টিপু সহ আরো উপস্থিত ছিলেন। ধানমন্ডি লেক এর “বট ছায়া সংগঠন”এর প্রতিষ্ঠাতা সভাপতি জহিরুল হক (দিলিপ) সাহেব ও উপস্থিত ছিলেন।
শোয়েব এ. আদেল জ্ঞান তাপস অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের জনপ্রিয় ও জনগনের ভালোবাসার মানুষ,দেশপ্রেমিক  সাবেক ডেপুটি মেয়র ও সংসদ সদস্য মরহুম জাহাঙ্গীর মোহাম্মদ আদেল এর ষষ্ঠ সন্তান ও সুযোগ্য পুত্র।
পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও হকি ফেডারেশনের নির্বাচিত সদস্য জনাব তারেক এ. আদেল এর ভাই । উল্লেখ্য তিনি জাতীয় দলের বাইরে পুরাতন ঢাকার ঐতিহ্যবাহী ঊষা ক্রীড়াচক্র, আবাহনী  লিমিটেড এর নিয়মিত একজন  খেলোয়ার।
তিনি ও তার পরিবারবর্গ নানাবিধ সামাজিক,সাংস্কৃতিক,খেলাধুলা ও রাজনৈতিক চর্চায় দেশ ও দেশের মানুষের জন্য নীরবে নিভৃতে নিরোলস কাজ করে যাচ্ছেন।    
 শোয়েব এ. আদেল এর ভাই  সম্মানিত সাজেদ এ. এ. আদেল বাংলাদেশ হকি ফেডারেশনের সহ-সভাপতি, জাতীয় দলের প্রধান নির্বাচক, এশিয়ান হকি ফেডারেশনের সদস্য ও ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল এন্ড কোম্পানি লিমিটেডের দায়িত্বে নিয়োজিত আছেন।   
“আপনাদের সকলের দোয়া চাই  যাতে আপনাদের উৎসাহ ও অনুপ্রেরণার সাথে এই সংগঠনকে আগামীতে আরও শক্তিশালী উদ্যোগ নিয়ে সক্ষম করতে পারি” বললেন  সদস্য সচিব : মীর মনোয়ার ইসলাম।

image_print