Home দেশের খবর র‍্যাবের হাতে মাদক বিক্রেতা ও পুলিশের এস আই গ্রেপ্তার

র‍্যাবের হাতে মাদক বিক্রেতা ও পুলিশের এস আই গ্রেপ্তার

19
0
SHARE

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইয়াবা বিক্রির দায়ে পুলিশের এএসআই  ও এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। এ সময় ১৯০ পিস ইয়াবা জব্দ করেছেন র‌্যাব সদস্যরা।

গ্রেফতারকৃত এএসআই  হলেন শাহ মোহাম্মদ ইমাম উদ্দিন (৩২)। তিনি ডিএমপির ডেমরা থানায় কর্মরত ছিলেন। এছাড়া মাদক ব্যবসায়ী নাছির উদ্দিন (৩৫) সিদ্ধিরগঞ্জের বাঘমারা এলাকার মৃত জাফর আলীর ছেলে।

এর আগে শনিবার দুপুরে নাসিক ৩ নম্বর ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জের নিমাইকাশারী বাঘমারা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। রাতে তাদের সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করে র‌্যাব।

এ ঘটনায় রোববার সকালে র‌্যাব-১০ পুলিশ পরিদর্শক নিজাম উদ্দিন শেখ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি  মাদকবিরোধী আইনে মামলা দায়ের করেন।

র‌্যাব মামলার এজাহারে উল্লেখ করেন, মাদক ব্যবসায়ী নাসিরকে (৩৫) ইয়াবাসহ গ্রেফতারের পর তিনি স্বীকার করেন ডেমরা থানার এএসআই  শাহ মোহাম্মদ ইমাম উদ্দিন ইয়াবা বিক্রি করার জন্য তাকে দিয়েছে। ইয়াবার মালিক এএসআই  শাহ মোহাম্মদ ইমাম উদ্দিন।

এদিকে পুলিশ জানায়, মাদক ব্যবসায়ী নাছির উদ্দীন এলাকার চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে ডেমরা ও সিদ্ধিরগঞ্জ থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, আসামিদের আদালতে পাঠানো হয়েছে। মামলাটির তদন্ত চলছে।