দেশের উন্নয়নের কাজ অব্যাহত রাখতে বঙ্গবন্ধুর নৌকা মার্কায় ভোট দিন: তোফায়েল

মোকাম্মেল হক মিলন।। ভোলার মানুষের কল্যাণে নদী ভাঙ্গন ,বিদ্যুৎ ,সড়ক নির্মাণ সহ বিভিন্ন ধরনের উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছি। একটি কাজ করার প্রত্যয় ব্যক্ত করছি, সেটি হচ্ছে ভোলা বরিশাল সেতু নির্মাণ কাজ ইনশাল্লাহ শুরু করব ।পাশাপাশি ভোলার গ্যাস দিয়ে শিল্প কারখানা সহ অসমাপ্ত উন্নয়ন কাজ করে যাব ইনশাআল্লাহ। ভোলার পূর্ব ইলিশা ইউনিয়নের এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে জননেতা তোফায়েল আহমেদ এসব কথা বলেছেন।

 

তোফায়েল আহমেদ বলেন আগামী ৭ জানুয়ারি সবাই সকাল থেকে বিকেল পর্যন্ত লাইনে দাঁড়িয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানাই।

এই নৌকা বঙ্গবন্ধুর, এই নৌকা আওয়ামী লীগের, এই নৌকা শেখ হাসিনার নেতৃত্বে নতুন স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য। আমি এতে খুশি হবো। তোফায়েল আহমেদ বলেন দেশের স্বাধীনতা যুদ্ধের সময় বিভিন্ন কারাগারে আটক ছিলেন বঙ্গবন্ধু। দেশে আসলে রেসকোর্সের ময়দানে শেখ মুজিবুর রহমান কে আমি বঙ্গবন্ধু উপাধি দেই। সেই থেকে আজ অবধি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তার ই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণ, মেট্রোরেল প্রকল্পের কাজ করার নানান উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছেন। অসমাপ্ত উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য নৌকা মার্কায় ভোট দিন। জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুছ, জেলা আওয়ামী লীগের নেতা নজরুল ইসলাম গোলদার এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম ইনুল হোসেন বিপ্লব,ইলিশা ইউনিয়নের আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সরওয়ার্দী মাষ্টার, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাসান ও বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন সহ বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর