Home খেলার খবর দুর্দান্ত জয়ে কাবাডির দুই ইভেন্টেরই ফাইনালে গবি

দুর্দান্ত জয়ে কাবাডির দুই ইভেন্টেরই ফাইনালে গবি

43
0
SHARE

গবি প্রতিনিধি।।

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ-২০২২ এর তৃতীয় আসরে দুর্দান্ত জয়ে কাবাডির পুরুষ এবং নারী দুই ইভেন্টেরই ফাইনালে পৌঁছে গেছে সাভারের গণ বিশ্ববিদ্যালয় (গবি)। এদিন সেমিফাইনালে তারা যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) এবং ঢাকা বিশ্ববিদ্যালয়কে (ঢাবি) হারিয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে সেমিফাইনালের প্রথম ম্যাচে নারী কাবাডি দল এবং দুপুরে পুরুষ কাবাডি দল দুই প্রতিপক্ষকে বিধ্বস্ত করে ফাইনালের টিকেট কেটে নেয়।

সকাল ১০ টায় প্রমীলা কাবাডিতে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) কে ১৩-৪৮ ব্যবধানে উড়িয়ে দেয় শারাবান তহুরার দল। পরের ম্যাচে দুপুর ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয় কে ৩০-৮৮ ব্যবধানের জয়ে রীতিমতো তুলোধুনো করে নিজেদের জাত চেনায় গণ বিশ্ববিদ্যালয়।

আগামীকাল (১৮ সেপ্টেম্বর) ফাইনালের প্রথম ম্যাচে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (এআইইউবি) এর মাঠে সকাল ১০টায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ডিআইইউ) প্রমীলা কাবাডি দলের সঙ্গে লড়বে গবির প্রমীলা কাবাডি দল।

এরপর দুপুর ২টায় ছেলেদের ফাইনাল ম্যাচে গণ বিশ্ববিদ্যালয়ের বিপক্ষে আজ দুপুর দুইটায় অনুষ্ঠিতব্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর মধ্যকার খেলায় জয়ী দল লড়বে।

image_print