তাড়াশে গলায় ফাঁস দিয়ে নববধূর আত্মহত্যা

সিরাজগঞ্জ (তাড়াশ) প্রতিনিধি।।

 

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় জান্নাতি খাতুন (২১) নামে এক নববধূ আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (৩ আগস্ট) সকালে উপজেলার নওগাঁ ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত নববধূ জান্নাতী খাতুন ওই গ্রামের মোঃ আশিকের স্ত্রী এবং একই উপজেলার সোলাপাড়া গ্রামের সিরাজুলের মেয়ে। বিষয়টি নওগাঁ ইউনিয়নের বাঁশবাড়ীয়া ওয়ার্ডের ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ আশরাফ আলী নিশ্চিত করেছেন।

 

স্থানীয়রা ও জান্নাতি খাতুনের বাবার অভিযোগ, তাদের জামাতা আশিক সরকার এর আগে মহিষলুটি গ্রামে বিয়ে করেন। পরে পরিবারের অত্যাচারে সেই স্ত্রী চলে যায়। আর এ ঘটনা জেনেও আমার মেয়েকে তার সঙ্গে বিয়ে দেই গত দুই মাস আগে।

 

আজ সকালে আমাদের খবর দেয় তার শ্বশুরবাড়ির লোকজন যে আপনার মেয়ে আত্মহত্যা করেছে। আমরা এসে দেখি ঘরের মধ্যে গলায় শাড়ি পেঁচানো ঝুলন্ত কিন্তু পা দুটি মাটির সঙ্গে লাগানো।

 

এ সময় শাহজাদপুর উপজেলায় একটি বেসরকারি সংস্থায় চাকরির সুবাদে জামাতা আশিক সরকার বাড়িতে ছিলেন না। আমার মেয়েকে তার শ্বশুর-শাশুড়ি অত্যাচার করে এমন ঘটনা ঘটিয়েছে। পরে থানায় ফোন দিয়ে পুলিশ নিয়ে আসা হয়েছে। আমি তাদের দৃষ্টান্ত বিচার দাবি করছি।

 

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরে আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এছাড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর বলা যাবে হত্যা নাকি আত্মহত্যা।

এই বিভাগের আরো খবর