বিনোদন

তামান্না ভাটিয়ার ভিডিও ভাইরাল!

বিনোদন ডেস্ক:
দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা তামান্না ভাটিয়া। পর্দায় অভিনয় নৈপুণ্যতা আর লাস্যময়ী হাসিতে বরাবরই সিনেমাপ্রেমীদের মুগ্ধ করেন তিনি। বর্তমানে দক্ষিণের মায়া-নগরীতে অভিনেতা বিজয় বর্মার সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক নিয়ে চর্চা তুঙ্গে। এর মাঝেই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে তামান্নার অন্য এক ভিডিও।

অনেক বছর আগের ওই ভিডিওতে তামান্নার বয়স যে অনেকটাই কম তা বোঝাই যাচ্ছিল। মূলত ২০০৫ সালে ‘চাঁদ সা রোশন চেহরা’ ছবির মাধ্যমে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ হয় তার। সে সময়েরই তার একটি সাক্ষাৎকার এখন ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

ওই ভিডিওতে তামান্না বলন, আমি ছবিটি সই করেছিলাম দু’বছর আগে। তখন আমার বয়স ছিল ১৩ বছর। এখন আমি স্কুলে পড়ি। দশম শ্রেণির ছাত্রী আমি। পড়াশোনা সামলে শুটিং করছি। এখন পরীক্ষার প্রস্তুতি নিচ্ছি। তিনি যে তখন দশম শ্রেণির ছাত্রী তা অবশ্য দেখে বোঝার উপায় নেই। ঠোঁটে লিপগ্লস, চুলেও কায়দা করা। এই ভিডিও ছড়িয়ে পড়তে ভরে উঠেছে বিরূপ মন্তব্য। দর্শকের একাংশ তার এই মন্তব্য মেনে নিতে নারাজ।

সাধারণত অভিনেতাদের মধ্যে অনেকেই প্রকাশ্যে নিজেদের বয়স বলতে চান না। তাই তামান্নার এই ভিডিও দেখে কেউ মন্তব্য করেছেন, তামান্না তখন স্কুলে পড়েন, তা হতেই পারে না।

কেউ লিখেছেন, তামান্নাকে দেখে মনে হচ্ছে তার তখন ২০-২১ বছর বয়স।

এদিকে সম্প্রতি মজা করে বিজয়ের কাছে তামান্নাকে নিয়ে প্রশ্ন করা হলে খুবই রেগে যান এ অভিনেতা। মজা করে একজন প্রশ্ন করে বসেন, মালদ্বীপের সমুদ্র সৈকতে ফুর্তি করে ফিরলেন? এই ধরনের প্রশ্ন একেবারেই পছন্দ হয়নি অভিনেতার। রেগে গিয়ে বলেন, এই ধরনের কথা আপনি বলতে পারেন না।

সূত্র : আনন্দবাজার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button