ঢাকা জেলা প্রশাসনের অধীনে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

রির্পোটার

মোঃ ইসমাইল হোসেন:

মঙ্গলবার ১৪ ই নভেম্বর সকাল ১০ টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহিত ভিডিও কনফারেন্সে যুক্ত থেকে ঢাকা জেলা প্রশাসনের পক্ষে  বিভিন্ন উন্নয়নমুলক প্রকল্পের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ আনিসুর রহমান।

মাননীয় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৬৪ টি জেলার ২৪ টি মন্ত্রানালয়ের ৯৭ হাজার ৪৭১ কোটি ৩ লক্ষ টাকার ১৫৭ টি প্রকল্পের উদ্বোধন করেন।

ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন সড়ক পরিবহন ও মহাসড়ক সচিব এ বি এম আমিন উল্লাহ,নূরী, ঢাকা জেলা প্রশাসক বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমান সহ ঢাকা জেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাগণ, বীর মুক্তিযোদ্ধা, গণমাধ্যমকর্মী ও বিভিন্ন উপজেলা  থেকে আগত উপকারভুগিগণ।

ঢাকা জেলা প্রশাসনের অধিনে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের মধ্যে উল্লেখযোগ্য প্রকল্পগুলো স্হান পায় বলে জেলা প্রশাসকের কার্যালয়ের প্রেস রিলিজের মাধ্যমে জানা যায়। প্রকল্পগুলোর মধ্যে ঢাকা জেলার বাস্তবায়নকৃত   ১.বিআরটিসির বঙ্গবন্ধু ভ্রাম্যমান  লাইব্রেরী, ২.শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক ঢাকা জেলা ও ও মহানগরে ৬০টি নবনির্মিত ভবন ৩.স্বাস্হ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক বাংলাদেশ কলেজ অপ ফিজিসিয়ান্স কারণ সার্জনস আধুনিকায়ন ও সম্প্রসারণের ভিত্তিপ্রস্তর স্থাপন ৪.সমাজসেব কল্যাণ মন্ত্রণালয়ের অধীনে সমাজসেবা ভবন নির্মাণ ৫.স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কর্তৃক নির্মিত বিভিন্ন উপজেলায় ২২ টি প্রাথমিক বিদ্যালয়ের  নব নির্মিত  ভবনের উদ্ধোধন ৬.মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন ২০ টি দিবাযত্ন কেন্দ্র স্হাপন,

পরিশেষে ঢাকা জেলার পক্ষ থেকে জেলা প্রশাসক মোঃ আনিসুর রহমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি  কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ও বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের জন্য ধন্যবাদ জানান।

এই বিভাগের আরো খবর