Home প্রধান খবর ডাক দিলেন ইমরান সরকারবিরোধী সমাবেশের

ডাক দিলেন ইমরান সরকারবিরোধী সমাবেশের

53
0
SHARE

আন্তর্জাতিক ডেস্ক।।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী এবং পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান নতুন করে আবারও সরকারবিরোধী সমাবেশের ডাক দিয়েছেন।

ইমরান খান দলীয় কর্মীদের ইসলামাবাদে ‘হাকিকি আজাদি মার্চ’-এর জন্য প্রস্তুত হওয়ার নির্দেশ দিয়েছেন বলে স্থানীয় বেশ কিছু গণমাধ্যমের খবরে বলা হয়েছে।

সূত্রের বরাতে এক্সপ্রেস ট্রিবিউনের এক প্রতিবেদনে বলা হয়, আগামী ৯ অক্টোবর মহানবী হযরত মুহাম্মদের (স.) জন্মবার্ষিকীর পর যেকোনো সময় দলীয় কর্মীদের নিয়ে লংমার্চ হতে পারে।

সোমবার (৩ অক্টোবর) ফেডারেল রাজধানীতে তার বানি গালার বাসভবনে অনুষ্ঠিত একটি দলীয় বৈঠকের সময় ইমরান খান খাইবার-পাখতুনখোয়া এবং পাঞ্জাব প্রদেশের দলীয় কর্মীদের সরকারবিরোধী বিক্ষোভের জন্য সব ধরনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়েছেন।

ইমরান খান বলেন, এবার পূর্ণ প্রস্তুতি নিয়েই স্বাধীনতা মিছিল বের করা হবে। ওই বৈঠকে শাহ মাহমুদ কুরেশি, পারভেজ খাত্তাক এবং ইয়াসমিন রশিদসহ দলের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়।

এদিকে সোমবার (৩ অক্টোবর) ইমরান খানের বিরুদ্ধে করা আদালত অবমাননার মামলা খারিজ করেছে ইসলামাবাদের হাইকোর্ট।

চলতি বছরের ২০ আগস্ট ইমরান খানের বিরুদ্ধে একটি আদালত অবমাননার মামলা হয়। মূলত দেশটির অতিরিক্ত জেলা ও দায়রা জজ জেবা চৌধুরীর বিষয়ে মন্তব্য করার পর ওই মামলাটি হয়।

image_print