টুঙ্গিপাড়ায় নিজ হাতে ইলিশ-পোলাও রান্না করে স্বজনদের খাওয়ালেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক:

গ্রামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নিজ হাতে ইলিশ-পোলাও রান্না করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারপর সেই খাবার তিনি নিজের হাতেই স্বজনদের মাঝে পরিবেশন করেন।

আজ বুধবার আওয়ামী লীগের ফেসবুক পেজে একটি ভিডিওতে এ দৃশ্য দেখা যায়।

আওয়ামী লীগের ফেসবুক পেজে ভিডিওটি পোস্ট দিয়ে লেখা হয়েছে, ‘টুঙ্গিপাড়ায় গ্রামের বাড়িতে নিজ হাতে ইলিশ-পোলাও রান্না। পরিবারের সবার সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক ব্যতিক্রমী সন্ধ্যা।’

ভিডিওতে দেখা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইলিশ পোলাও স্বজনদের জন্য পরিবেশন করছেন। গরম ভাপ ওঠা ইলিশের টুকরো যাতে ভেঙে না যায় সে জন্য তিনি পরম মমতায় একটি একটি করে তুলে পাতে দিচ্ছিলেন।

এর আগে মঙ্গলবার বিকালে টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তার সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা, ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিকের সন্তান লীলা, কাইয়ূস ও তাইকাও। অনেকদিন পর প্রধানমন্ত্রী বাড়িতে যাওয়ায় উৎসবের আমেজ বিরাজ করে আত্মীয়স্বজনদের মধ্যে।

উল্লেখ্য, সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে ছেলের পছন্দের খাবার নিজ হাতে রান্না করে খাওয়ানো বা প্রিয় মানুষটিকে নিজের রান্না করা খাবার পাঠানো- এমন ঘটনা এর আগেও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

এর আগে ২০২০ সালের জানুয়ারি স্ত্রী-কন্যাসহ বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক সাকিব আল হাসান গিয়েছিলেন গণভবনে। সেখানে আলাপের এক পর্যায়ে সাকিবের স্ত্রী শিশির প্রধানমন্ত্রীকে তার প্রিয় খাবারগুলোর কথা জানান। পরে ২০ জানুয়ারি প্রধানমন্ত্রী নিজ হাতে সেই খাবারগুলো রান্না করে পাঠান সাকিবের বাড়িতে।

 

 

 

 

 

এই বিভাগের আরো খবর