টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক
ওয়ানডে বিশ্বকপের আজকের খেলায় আফগানিস্তানের বিপক্ষে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান।

টসের সময় অধিনায়ক সাকিব বলেছেন, বিশ্বকাপে পঞ্চমবারের মতো দেশকে প্রতিনিধিত্ব করতে পেরে আমি গর্বিত। আমরা দারুণ পারফর্ম করা একটি দল পেয়েছি। সবার সমন্বয়ে শুরুটাও ভালো করাটা গুরুত্বপূর্ণ।

লিটন দাসের সঙ্গে এ ম্যাচে ওপেনিংয়ে সুযোগ পেয়েছেন তানজিদ হাসান তামিম। ওয়ানডাউনে আগের মতোই থাকছেন নাজমুল হোসেন শান্ত। এরপর আছেন সাকিব, তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ ও মেহেদী হাসান মিরাজরা। পেসার হিসেবে আছেন তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান। সুযোগ পাননি হাসান মাহমুদ।

আফগানিস্তান একাদশে যথারীতি রয়েছেন রশিদ খান ও মুজিব উর রহমান। পেসার হিসেবে আছেন আজমতউল্লাহ ওমরজাই, নাভিন উল হক ও ফজলহক ফারুকী। ওপেনার হিসেবে রয়েছেন দুই ইনফর্ম ব্যাটার ইব্রাহিম জাদরান ও রহমানউল্লাহ গুরবাজ।

বাংলাদেশ একাদশ

লিটন দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটকিপার), তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশ

রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাশমতউল্লাহ শহীদি (অধিনায়ক), মোহাম্মদ নবী, নজিবুল্লাহ জাদরান, আজমতউল্লাহ ওমরজাই, রশিদ খান, মুজিব-উর-রহমান, নাভিন-উল-হক ও ফজলহক ফারুকি।

এই বিভাগের আরো খবর