Home দেশের খবর রাজশাহীর পুঠিয়ায় স্ত্রীর চুল কেটে স্বামী জেলে

রাজশাহীর পুঠিয়ায় স্ত্রীর চুল কেটে স্বামী জেলে

17
0
SHARE

সেলিম সানোয়ার পলাশ, রাজশাহী : রাজশাহীর পুঠিয়ায় যৌতুকের টাকার দাবিতে মারপিট করে স্ত্রীর মাথার চুল কেটে দেয়ার অভিযোগে স্বামী আমেদুলকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ আগষ্ট) সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে নির্যাতনের শিকার ওই গৃহবধূর লিখিত অভিযোগের ভিত্তিতে সোমবার দুপুরে তাকে গ্রেপ্তার হয়। গ্রেপ্তার আমেদুল উপজেলার কান্দ্রা গ্রামের মৃত. নইমুদ্দিনের ছেলে।
জানা গেছে, কান্দ্রা গ্রামের আমেদুল ইসলামের সঙ্গে ২৩ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয় ওই ভুক্তভোগীর। সংসার জীবন শুরুর কিছুদিন পর থেকেই নানা বিষয় নিয়ে তাদের মধ্যে কলহ শুরু হলে প্রায়ই স্ত্রীকে যৌতুকের জন্য শারীরিকভাবে অত্যাচার ও নির্যাতন করত স্বামী আমেদুল। হঠাৎ গত শনিবার (২৮ আগষ্ট) যৌতুকের দাবিতে দুজনের মধ্যে ঝগড়া হলে মারধরের এক পর্যায়ে স্বামী আমার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক মাথার চুল কেটে দেয়।
এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, এ ঘটনায় আমেদুলের স্ত্রী নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করেন। ওই মামলায় তাকে গ্রেফতার করে  মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

image_print