Home দেশের খবর মনপুরায় হাজিরহাট ইউনিয়ন পরিষদের উদ্যোগে দোয়া ও মিলাদ

মনপুরায় হাজিরহাট ইউনিয়ন পরিষদের উদ্যোগে দোয়া ও মিলাদ

123
0
SHARE

মনপুরা(ভোলা)সংবাদদাতা ॥

ভোলার বিচ্ছিন্নদ্বীপ মনপুরা উপজেলার হাজির হাট ইউনিয়ন পরিষদের উদ্যোগে আনুষ্ঠানিকভাবে নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সমন্বয়ে দোয়া ও মিলাদ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকাল ১১টায় হাজির হাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ের হল রুমে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত হাজির হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার দোয়া ও মোনাজাত শেষে আনুষ্ঠানিকভাবে পরিষদের কার্যক্রম শুরু করেন। নবনির্বাচিত সকল মেম্বারদের নিয়ে সভা করে সকলের সহযোগীতা চেয়ে পরিষদের সকল কার্যক্রম সফলভাবে সম্পন্ন করার জন্য আন্তরীক সহযোগীতা কামনা করেন নবনির্বাচিত চেয়ারম্যান।
দোয়া ও মোনাজাত পুর্বে নবনির্বাচিত চেয়ারম্যান, মেম্বার ও স্থানীয় জনসাধারনের উদ্দেশ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা, মনপুরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ সাঈদ আহম্মেদ, মনপুরা সরকারী ডিগ্রী কলেজ অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন, নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার।
এই সময় উপজেলা আ’লীগ যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আমিরুল ইসলাম ফিরোজ, সাংগঠনিক সম্পাদক মোঃ বায়েজিদ কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ছালাহউদ্দিনসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সাংবাদিক উপস্থিত ছিলেন।
বক্তব্য শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাজির হাট হাফেজিয়া মুকবুলিয়া মাদ্রাসার প্রধান মাও. মোঃ মান্নান সাহেব।