Home ভোলা চরফ্যাশন ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় চরফ্যাশনে ইউএনওর গাড়িতে হামলা

ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় চরফ্যাশনে ইউএনওর গাড়িতে হামলা

74
0
SHARE

সময়ের চিত্র রিপোর্ট: ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় ভোলার চরফ‌্যাশন উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রুহুল আ‌মি‌নের গাড়িতে হামলা চা‌লি‌য়ে‌ছে দুর্বৃত্তরা। বুধবার (১২ মে) রা‌ত সাড়ে ৯ টায় উপ‌জেলার চরফ্যাশন বাজারের বটতলা এলাকায় এ ঘটনা ঘ‌টে।

চরফ‌্যাশন উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার রুহুল আ‌মিন এ তথ‌্য নি‌শ্চিত ক‌রে বলেন এ বিষয়ে কি ব্যবস্থা নেয়া হবে (১৩ মে) বৃহস্পতিবার সিদ্ধান্ত নেয়া হবে।

উপজেলা ভূমি অফিসের নাজির বাবুল দাস জানান, সরকা‌রি নি‌র্দেশনা অমান‌্য ক‌রে রাত ৮টার পরও দোকান খোলা রাখায় দুটি দোকানের ৫ শ টাকা করে জরিমানা আদায় করলে ব্যবসায়ীরা উত্তেজিত হয়ে উঠেন এ সময় দুর্বৃত্তরা গাড়িতে ইট-পাট‌কেল নি‌ক্ষেপ ক‌রলে ইউএনও র গাড়ী ক্ষতিগ্রস্ত হয়।

অভিযান পরিচালনার সময়ে উপ‌জেলা সহকারী ক‌মিশনার (ভূ‌মি)  রিপন বিশ্বাস সাথে ছিলেন। তবে এ ঘটনায় কেউ আহত হননি।

স্থানীয়রা জানান, ভ্রাম্যমান আদালত পরিচালনার সময়ে উত্তেজিত ব্যবসায়ীদের তোপের মুখে পড়ে ইউএনও, এসিল্যান্ড পিছু হটে থানায় গিয়ে আশ্রয় নেন। এসময় দুর্বৃত্তরা ইউ এন ও র গাড়িতে ইট-পাট‌কেল নি‌ক্ষেপ ক‌রলে ইউএনও গাড়ীর সামনের গ্লাস ভেঙ্গে যায়। পরে পৌরসভার মেয়র মোঃ মোরশেদ উত্তেজিত ব্যবসায়ীদের শান্ত করেন এবং  ইউএনওকে  বাসায় পৌঁছে দেন।

একটি নির্ভরযোগ্য সূত্র জানায়, বাজার ব্যবসায়ী সমিতি ইউএনও র গাড়ীর ক্ষতিপূরণ দেয়ার এবং হামলা কারীদের সনাক্ত করে আইনের আওতায় নেয়ার আশ্বাসে সমঝোতার চেষ্টা চলছে।

এ বিষয়ে জানতে চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মোঃ মনির হোসেন মিয়া কে ফোন দিলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য জানা যায়নি।