Home দেশের খবর টাঙ্গাইল পৌর নির্বাচন জালিয়াতি ও পুনরায় নির্বাচনের দাবিতে বিএনপি’র মানববন্ধন

টাঙ্গাইল পৌর নির্বাচন জালিয়াতি ও পুনরায় নির্বাচনের দাবিতে বিএনপি’র মানববন্ধন

73
0
SHARE

খাদিজা আক্তার: টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে ভোট জালিয়াতি, কারচুপি, নির্বাচনের ফলাফল বাতিল এবং পুনরায় অবাদ নিরপেক্ষ নির্বাচন দাবি এনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি’র নেতা কর্মীরা ।

সোমবার (১ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসুচি পালন করা হয় ।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল সহ-সভাপতি মাহমুদুল হক শানু।

বক্তারা বলেন, ভোট জালিয়াতি, কারচুপি করে ফলাফল করেছে । আমরা এ নির্বাচন মানি না । টাঙ্গাইল বাসী পৌর নির্বাচন সুষ্ট ও নিরপেক্ষ চায় । জনগণ ভোট অধিকার ফিরে পেতে চায় । নির্বাচন শুরু থেকেই আওয়ামী লীগের ভয়ভীতি ও হয়রানির কারণে বিএনপি’র প্রচারণা বাধাগ্রস্ত করা হয় । নির্বাচনের দিন তো জনগণই জানে কিভাবে ভোট কারচুরি করেছে ।

এ সময় উপস্থিত ছিলেন, বিএনপি’র সহ-সভাপতি আতোয়ার রহমান জিন্নাহ, হাসানুজ্জামিল শাহীন, জিয়াউল হক শাহীন, যুগ্ম সাধারন সম্পাদক আবুল কাশেম, খন্দকার রাশেদুল আলম, আনিছুর রহমান আনিছ, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফিক, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মোহাম্মদ সাফি ইথেন, এ্যাড.আজিম উদ্দিন বিপ্লবসহ বিএনপির অঙ্গ সংগঠন এর সহযোগী নেতৃবৃন্দ ।

উল্লেখ্য, শনিবার (৩০ শে জানুয়ারি) টাঙ্গাইল
পৌর নির্বাচনে ভোট কারচুপি হয়েছে । নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এস এম সিরাজুল হক আলমগীর বেসরকারিভাবে বিজয়ী হয় । তিনি পান ৫৯ হাজার ৯৬৭ ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি’র প্রার্থী মাহমুদুল হক সানু পান ১৯ হাজার ৬৬০ ভোট যার উদ্দেশ্য মানববন্ধনে নতুন করে নির্বাচনের দাবী জানান উপস্থিত নেতা-কর্মীরা।