Home ভোলা চরফ্যাশন চরফ্যাশনে দরিদ্র পরিবারকে ঘর উপহার দিলেন অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিন

চরফ্যাশনে দরিদ্র পরিবারকে ঘর উপহার দিলেন অতিরিক্ত সচিব মেজবাহ উদ্দিন

269
0
SHARE

সময়ের চিত্র রিপোর্ট: ভোলার চরফ্যাশনের রসুলপুর গ্রামের অতিদরিদ্র সোহেল রানার পরিবারকে আধাপাকা ঘর নির্মাণ করে দিয়েছেন স্থানীয় মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ও ঢাকা অফিসার্স ক্লাবের সাধারন সম্পাদক মেজবাহ উদ্দিন। মঙ্গলবার সকালে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সোহেল রানার পরিবারের হাতে ঘরের চাবি তুলে দেন। পাকা ঘর পেয়ে সোহেল রানার পরিবার আশার আলো খুঁজে পেয়েছেন। মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে তিনি নিজ বেতনের টাকায় ঘরটি নির্মাণ করে দেন।

এছাড়া এদিনে তিনি স্থানীয় সরকার মন্ত্রনালয়ের আওতাধীন চরফ্যাশনের বিভিন্ন উন্নয়ন মুলক কাজ পরিদর্শন ও ছাবেরা ফাউন্ডেশনের উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন এলজিইডির ভোলা প্রকল্পের পরিচালক প্রকৌশলী মমিন মজিবল হক সমাজী, এলজিইডি ভোলা নির্বাহী প্রকৌশলী আব্দুর রাজ্জাক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মামুন আল ফারুক, চরফ্যাশন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রুহুল আমিন, উপজেলা প্রকৌশলী মোশারফ হোসেন, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি হুমায়ুন কবির রাজন, কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাধারণ সম্পাদক ইয়াছিন মোহাম্মদ, সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম কিষান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা প্রমুখ।