Home ভোলা চরফ্যাশন চরফ্যাশনের পরিত্যক্ত বাগানে মিললো মাথাবিহীন দুটি পোড়া মরদেহ

চরফ্যাশনের পরিত্যক্ত বাগানে মিললো মাথাবিহীন দুটি পোড়া মরদেহ

632
0
SHARE

এ আর এম মামুন॥ ভোলার চরফ্যাশনের আসলামপুর ইউনিয়নের সুন্দরী ব্রীজ সংলগ্ন দুলাল ভূইয়ার বাড়ীর পরিত্যক্ত বাগান থেকে আজ  বৃহস্পতিবার  মাথাবিহীন অজ্ঞাত খন্ডিত দুটি পোড়া মরদেহ উদ্ধার করেছে চরফ্যাশন থানা পুলিশ।

মাথা ও মুখমন্ডল না থাকায় মরদেহ দুটি সনাক্ত করা সম্ভব হচ্ছে না। তবে মরদেহের কোমড়ের বেল্ট দেখে পুলিশ মরদেহগুলো পুরুষের বলে ধারণা করছে।

নিহতদের এক জনের বয়স ৩০-৪০ এবং অপর জনের বয়স ১৫-২৫ বছর(আনুমানিক)। একজনের পায়ে রাবারের জুতা ও অন্যজনের পায়ে কেডস। এরা প্যান্ট পরা ছিল।  সাথে একটি কাধব্যাগ ছিল। ব্যাগের ভিতরে স্পা পানির ছোট বোতল, আয়না, বড় স্মার্ট ফোন, সাদা ও লাল গেঞ্জি, একটি ছাতা ও ক্যাপ ছিল। (সবই পুড়ে গেছে) । লবণ রাখার সাদা কৌটা ও ছোট পেপসোডেন্ট  টুথপেস্ট পাওয়া গেছে।

দুর্বৃত্তরা ওই দুই ব্যক্তিকে হত্যা করে মাথা কেটে নিয়ে বাকী অংশ গান পাউডারের আগুনে পুড়ে পরিত্যক্ত একটি বাগানে রেখে গেছে। আগুনে মরদেহের হাত, পা ও বুক ছাড়া বাকি অংশ পুড়ে ছাই হয়ে গেছে।

আসলামপুর ইউপি চেয়ারম্যান একেএম সিরাজুল ইসলাম জানান, স্থানীয়রা মাথা বিহীন পোড়া লাশ দেখে থানা পুলিশকে খবর দেয়। থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ক্রাইম সিন সনাক্তের জন্য ফিতা দিয়ে ঘটনাস্থলের চারপাশ ঘিরে রাখেন । পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মো: মনির হোসেন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিআইডির ক্রাইম টিমের কর্মকর্তারা আসার পর খ-িত মরদেহগুলো ময়না তদন্তের জন্য পাঠানো হবে। এছাড়া মরদেহ সনাক্তসহ খুনের রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। প্রত্যেক থানায় এ বিষয়ে ম্যাসেজ পাঠানো হয়েছে।