Home দেশের খবর সিংগাইরে মুদি দোকানদারকে কুপিয়ে হত্যা, ১৬ জনকে আসামি করে মামলা

সিংগাইরে মুদি দোকানদারকে কুপিয়ে হত্যা, ১৬ জনকে আসামি করে মামলা

192
0
SHARE

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের বাস্তা বাসস্ট্যান্ডে নাসির উদ্দিন (২৭) নামের এক মুদি দোকানদারকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের ছোট ভাই মোঃ বছির উদ্দিন বাদি হয়ে বৃহস্পতিবার (১০ জুন) সকালে ১৬ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।
বুধবার (৯ জুন) রাত সোয়া ৮টার দিকে নিহতের বাড়ির সামনে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ওপর এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানা পুলিশ জাফর ও তোতা নামের দু‘জনকে গ্রেফতার করেছেন। নিহত নাসির উদ্দিন বাস্তা গ্রামের মোঃ ইসহাকের পুত্র ও এক কন্যা সন্তানের জনক।
জানা গেছে, হত্যার ঘটনার আগের দিন মঙ্গলবার (৮ জুন) বিকেলে তুচ্ছ ঘটনার জের ধরে একই গ্রামের হাজি সফর ও নাসির উদ্দিনের পরিবারের মধ্যে সামান্য মারামারি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার রাতে হাজি সফরের পরিবারের ১০-১৫ জন অস্ত্র সজ্জিত হয়ে নাসির ও তার দু‘ভাই-এরশাদ এবং বছিরের ওপর হামলা করে। এ সময় হাজি সফরের পুত্র লাবু মিয়া চাইনিজ কুড়াল দিয়ে নাসিরকে কুপিয়ে আহত করে আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ পাশের খাদে ফেলে দেয়। স্থানীয়  লোকজন তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে, নাসিরের পরিবারের লোকজনের ওপর পাল্টা মারধরে ঘটনার মূল হোতা লাবু আহত হয়েছেন বলে তার পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। তাকেও এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। চিকিৎসাধীন অবস্থায় তাকে  পুলিশি নজর দারীতে রেখেছে।

নিহতের লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের পর জানাজা শেষে ধল্লা কেন্দ্রিয় কবরস্থানে দাফন করা হয়েছে।

নিহতের পরিবারে বইছে শোকর মাতম। এএসপি (সিংগাইর সার্কেল) রেজাউল হক , ওসি সফিকুল ইসলাম মোল্লা ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্লা বলেন, মামলার এজাহারভূক্ত একজন ও হত্যার সাথে জড়িত থাকার অভিযুক্ত আসামিদের পালিয়ে যাওয়ার সহায়তা করায় আরো একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে বলেও তিনি জানান।