Home ঢাকা বিভাগ কিশোরগঞ্জ কুলিয়ারচরে সাবেক মেম্বারের বিরুদ্ধে বসতবাড়িতে আগুন দেওয়ার অভিযোগ

কুলিয়ারচরে সাবেক মেম্বারের বিরুদ্ধে বসতবাড়িতে আগুন দেওয়ার অভিযোগ

268
0
SHARE

 

মোঃ সবুজ মিয়া, কুলিয়ারচর, কিশোরগঞ্জ :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক বসত বাড়িতে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। গত বুধবার (২৮ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার রামদী ইউনিয়নের পশ্চিম আগরপুর গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে আল আমিনের বসতবাড়িতে এ ঘটনাটি ঘটে।

আল আমিন (২৮) অভিযোগ করেন, জমিসংক্রান্ত বিরুদের জের ধরে পূর্ব পরিকল্পিত ভাবে প্রতিপক্ষ রামদী ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার মো. মজনু মিয়া দলবল নিয়ে ওই দিন দিবাগত রাতের অন্ধকারে তাদের বসত বাড়িতে হামলা ও ভাংচুর করে বসতঘরে আগুন ধরিয়ে দেয়। এ সময় তারা আগুন থেকে প্রাণে রক্ষা পেলেও ঘরে থাকা সকল আসবাবপত্র পুড়ে ছাঁই হয়ে যায়।

এর আগেও গত ২৩ এপ্রিল শুক্রবার জমি সংক্রান্ত বিরুদের জের ধরে মজনু মেম্বার লোকজন নিয়ে তাদের বাড়িতে হামলা ও ভাঙচুর করে। এ ঘটনায় কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করার পর থানা পুলিশ আসামী বাচ্চু ও শাহ আলমকে গ্রেফতার করে কিশোরগঞ্জ জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে। পরবর্তীতে বাচ্চু ও শাহ আলম বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজত থেকে জামিনে বের হয়ে ক্ষিপ্ত হয়ে মজনু মেম্বারের নেতৃত্বে ওইদিন রাতের অন্ধকারে ফের তার বাড়িঘরে হামলা ও ভাঙচুর করে। এক পর্যায়ে হামলাকারীরা বসত ঘরের ভিতর আগুন ধরিয়ে দিয়ে প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনার পর থেকে আল আমিন ও তার পরিবার চরম আতঙ্কে ও ভয়ের মধ্যদিয়ে দিনাতিপাত করছেন বলে জানান।

এ বিষয়ে স্থানীয় রামদী ইউপি’র সাবেক মেম্বার মজনু মিয়ার সাথে যোগাযোগের চেষ্টা করলে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে মজনু মিয়ার ছেলে আফজাল হোসেন বলেন, তারা বাড়িতে ইয়াবা ও গাঁজার ব্যবসা করে আসছিলো । মাদক ব্যবসায় বাঁধা দিলে আল আমিন আমাদের গালিগালাজ ও মারধর করতে আসে। পরবর্তীতে আমাদের ফাঁসাতেই নিজেরা নিজেদের ঘরে আগুন দিয়ে আমাদের উপর দোষারোপ করেছে।