জুনায়েদের বিমানে চড়ার ইচ্ছে পূরণ করলো ওয়ালটন 

নিজস্ব প্রতিবেদক।।

গোপালগঞ্জের শিশু জুনায়েদ মোল্লার (১২) বিমানে চড়ার স্বপ্নপূরণ হয়েছে। সে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পাসপোর্ট, ভিসা ও টিকিট ছাড়াই কুয়েত এয়ারওয়েজের ফ্লাইটে উঠে আলোচনায় আসে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০টা ৪০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নভোএয়ারের একটি ফ্লাইটে কক্সবাজার গেছে জুনায়েদ। শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৫টায় সে কক্সবাজার থেকে ঢাকায় ফিরবে।

 

 

জুনায়েদ মোল্লার এ স্বপ্নপূরণ করেছে ওয়ালটন। তাদের পৃষ্ঠপোষকতায় জুনায়েদ উঠেছে কক্সবাজারের একটি অভিজাত হোটেলে। সে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের পারইহাটি গ্রামের সবজি ব্যবসায়ী ইমরান মোল্লার ছেলে।

 

ওয়ালটনের জনসংযোগ কর্মকর্তা রবিউল ইসলাম মিল্টন গনমাধ্যমকে জানান, জুনায়েদের শখ ছিল বিমানে চড়ার। ওয়ালটন তার সেই ইচ্ছা পূরণ করেছে। ওয়ালটনের এক কর্মীর সঙ্গে রিটার্ন টিকিটসহ তাদের কক্সবাজারে উড়োজাহাজে পাঠানো হয়েছে। কক্সবাজার থাকা-খাওয়াসহ যাবতীয় খরচ ওয়ালটন বহন করবে।

 

গত ১২ সেপ্টেম্বর ভোর ৪টায় নিরাপত্তা ব্যবস্থা ফাঁকি দিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কুয়েত এয়ারওয়েজের কেইউ-২৮৪ ফ্লাইটে উঠেছিল জুনায়েদ। এ ঘটনায় বিমানবন্দরসহ সারাদেশে তোলপাড় সৃষ্টি হয়েছে।

এই বিভাগের আরো খবর