জনগণের চলার রাস্তা বন্ধ করলে, বিএনপির চলার রাস্তাও বন্ধ করে দেবো: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক:

শনিবার বিএনপির ঢাকার প্রবেশমুখে অবস্থান কর্মসূচির ঘোষণা প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন-বিএনপি যদি জনগণের চলার রাস্তা বন্ধ করে, তাহলে তাদের চলার রাস্তাও বন্ধ করে দেওয়া হবে।

শুক্রবার বিকেলে রাজধানীর বাইতুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের ৩ অঙ্গসংগঠন যুবলীগ-ছাত্রলীগ-স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘তারেক রহমান লন্ডন থেকে ফরমায়েশ দিচ্ছে, আর এদিকে মির্জা ফখরুলরা লাফালাফি করছে। আমীর খসরু বলছে গণভবন নাকি ছেড়ে দিতে হবে। জনগণ শেখ হাসিনাকে গণভবনে বসিয়েছে, যতদিন জনগণ চাইবে ততদিন তোমরা কিছুই করতে পারবে না।

তারেক রহমান বিদেশে হাজার হাজার কোটি টাকা পাচার করেছেন দাবি করে ওবায়দুল কাদের বলেন, তারেক জিয়া চোর হ্যায়, গলি গলি মে সুর হ্যায়।

তিনি বলেন বলেন, তারেক জিয়া লবিস্ট নিয়োগ করে টাকা দিয়ে৷ কিছু জনকে দিয়ে জাতিসংঘের, যুক্তরাষ্ট্রের অ্যাম্বাসেডরের কাছে চিঠি লেখে। এই দুঃসাহস তারা পেল কোথায়?

তিনি বলেন, তারেক রহমান ফখরুলকে বলছে, আন্দোলনে টাকার অভাব হবে না। তারেক রহমান এত টাকা পেল কোথায়? কোটি কোটি টাকা।

সেতুমন্ত্রী বলেন, খেলা হবে। খেলা হবে তারেক রহমানের বিরুদ্ধে, ভোট চুরির বিরুদ্ধে, হাওয়া ভবনের বিরুদ্ধে, ভুয়া এক দফার বিরুদ্ধে।

এই বিভাগের আরো খবর