ছেলেকে নিয়ে কলকাতায় গেলেন পরীমনি

বিনোদন ডেস্ক:
চিত্রনায়িকা পরীমনির ছেলে পদ্ম অসুস্থ। টানা কয়েকদিন ধরে হাসপাতালে ভর্তি থাকার পরেও সুস্থ না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে নিয়ে ভারত গেলেন নায়িকা।
বুধবার বিকেল ৫টার ফ্লাইটে সন্তানকে নিয়ে কলকাতায় গেছেন পরী। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরী।
তিনি বলেন, পরীমনি তার সন্তান পদ্মকে নিয়ে উন্নত চিকিৎসার জন্য কলকাতায় গেছেন। তাদের সঙ্গে পদ্মর দীপু মামাও গেছেন। ভিসা না থাকার কারণে আমি সঙ্গে যেতে পারিনি। তবে বিমানবন্দর পর্যন্ত গিয়েছিলাম।
এ নির্মাতা আরও বলেন, পরীমনির পুরো পরিবার ফুড পয়জনিংয়ের শিকার হয়েছিল। কিন্তু এক সপ্তাহেও সুস্থ হননি পদ্ম। বাচ্চাটার শরীরে দুইটি ভাইরাস ধরা পড়েছে। সেজন্যই তাকে উন্নত চিকিৎসার জন্য কলকাতায় নিয়ে গেছেন পরীমনি।
এর আগে গত ১৪ ফেব্রুয়ারি ফেসবুকে এক পোস্টে পরী জানান, বরিশাল থেকে ফেরার পথে একটা ফলের দোকান থেকে কিছু ফল কিনেছিলাম। বাসায় ফল খাওয়ার আগে রেগুলার যেভাবে ক্লিন করা হয় সেভাবে না করেই শুধু মিনারেল ওয়াটার দিয়ে ধুয়ে খেয়েছিলাম। বাবু খুবই অল্প পরিমাণ মানে দুই একটা বাইট নিয়েছিল। ব্যস! বাচ্চা, আমি, আমার গাড়িচালকসহ আমার বাসার মোট পাঁচ জন ফুড পয়জনিং নিয়ে ১১ তারিখ রাত থেকে হসপিটালে। সবাই মোটামুটি রিকোভার করলেও পুণ্য (রাজ্য) এখনও হসপিটালাইজড!
পরি জানান, নানুবাড়ি থেকে ভীষণ রকম গুড এনার্জি নিয়ে ফিরেছিলাম। জমে থাকা কাজগুলো একটানা শেষ করব ভাবছিলাম। আমার ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’র প্রেস মিট ও প্রিমিয়ার ছিল এফডিসিতে। থাকতে পারিনি।
সবশেষ ভক্তদের সাবধান করে পরী বলেন, শীতকালে সবাই খাবার-দাবার বুঝে খাবেন। বিশেষ করে বাইরের খাবার। এত ব্যাকটেরিয়া, ভাইরাস শীতের সময় এসব থেকে সেফ থাকা মুশকিল।

এই বিভাগের আরো খবর