চরফ্যাসন পৌরসভা ও উপজেলা প্রশাসন স্বাস্থ্য কমপ্লেক্সে পরিস্কার কার্যক্রম শুরু করলেন

চরফ্যাশন (ভোলা) সংবাদদাতা: চরফ্যাশন টিম চিলেকোঠা আয়োজনে পৌরসভা ও চরফ্যাশন উপজেলা প্রশাসন উপস্থিত থেকে নিজ হাতে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম করেন, চরফ্যাশন উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন টিম চিলেকোঠার উদ্যোগে চরফ্যাসন সদর হাসপাতালে নিয়োমিত কার্যক্রম হিসেবে সকল ফ্লরে ফ্লরে পরিস্কার করা হয় এবং ওয়ার্ডে ওয়ার্ডে রোগীদের স্বাস্থ্য সচেতন এবং পরিচ্ছন্নতা বজায় রাখার আহবান করা হয়। এসময় হাসপাতালে ভিতরে সবাইকে সচেতন মুলক প্রচারও করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, চরফ্যাশন থানা অফিচার্জ ইনচার্জ মোহাম্মদ মোরাদ হোসেন, চরফ্যাশন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডাঃ শোভন বসাক,মেডিকেল অফিসার ডাঃ মাহবুব কবির, ৫নং ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন, টিম চিলেকোঠার সভাপতি ও ভোরের ডাক চরফ্যাশন উপজেলা প্রতিনিধি নাদিম হোসেন খান, পৌর শাখা সাধারন সম্পাদক আরিয়ান শাকিল, মহিলা টিম লিডার ফারজানা লাকি, ফারজানা জাহাঙ্গির মুন্নি সহ স্বেচ্ছাসেবী সদস্য বৃন্দ

উল্লেখ থাকে যে,হাসপাতালটিতে সরকারী ভাবে পর্যাপ্ত পরিমান পরিচ্ছন্ন কর্মী না থাকায়, কিছু পরিমান আউট সোর্সিং মাধ্যমে পরিচ্ছন্ন কর্মী নিয়োগ দেওয়া হয়, তবে তাদের উপস্থিতি এবং কাজের পরিমান চোখে পরার মত নয় যার ফলে হাসপাতালটি ময়লা আবর্জনা দুগন্ধতে সুস্থ্য মানুষ অসুস্থ হওয়ার অবস্থায় এ পরিবেশ পরিত্রানে টিম চিলেকোঠা পরিস্কার শুরু করেন।চরফ্যাশন পৌরসভা, চরফ্যাশন থানা অফিচার্জ ইনচার্জ এবং টিম চিলেকোঠার এ কার্যক্রমকে সাধারন মানুষ সাধুবাদ জানান।

এসময় চরফ্যাশন পৌর মেয়র উপস্থিত সকলের প্রতি সরকারি নির্দেশনা মতো স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান। আরো বলেন আজ আমরা নিজ হাতে কাজ শুরু করলাম ইনশাআল্লাহ প্রতিমাসে দুই দিন করে কার্যক্রম পরিচালনা হবে, তবে সকলের আন্তরিক সহযোগিতা থাকলেই সম্ভব পরিস্কার পরিচ্ছন্ন হাসপাতাল,পরিস্কার পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ নিজে পরিস্কার থাকি এবং অন্যকে পরিস্কার পরিচ্ছন্ন থাকতে অনুরোধ করি। এসময় তিনি সরকারী স্বাস্থ্যবিধি নির্দেশনা মেনে চলতে জনগনকে অনুরোধ জানান।

এই বিভাগের আরো খবর