Home ভোলা চরফ্যাশন চরফ্যাশনে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে দুই জলদস্যু নিহত॥ অস্ত্র উদ্ধার

চরফ্যাশনে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে দুই জলদস্যু নিহত॥ অস্ত্র উদ্ধার

155
0
SHARE

সময়ের চিত্র রিপোর্ট॥ ভোলার চরফ্যাশনের জালিয়া খালে রবিবার ভোরে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুই জন নিহত হয়েছেন। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহতরা জলদস্যু বলে র‌্যাবের বরাত দিয়ে জানিয়েছেন দক্ষিণ আইচা থানা পুলিশ। তবে নিহতদের পরিচয় জানা জায়নি।
দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাখাওয়াত হোসেন র‌্যাবের বরাত দিয়ে বলেন ভোরের দিকে দক্ষিণ আইচা থানার চর কুকরি মুকরি ইউনিয়নের জালিয়া খালের পাশে র‌্যাব অভিযান চালায়, তখন জলদস্যুরা র‌্যাবের সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এতে দুই জলদস্যু নিহত হন। এসময় তাদের কাছ থেকে দেশীয়ও অস্ত্র একটি এক নালা বন্দুক, ২টি শুটার গান, ১টি পাইপগান, ২টি রাম দা, এবং ৩টি শুটার গানের খালি কার্তুজ উদ্ধার করা হয়। থানা পুলিশ লাশ উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নেন। সেখান থেকে লাশের সুরোত হাল রিপোর্ট করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
কর্তব্যরত চিকিৎসক অমিতাভ দে জানান হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে। একজনের বুকে তিনটি অপর জনের বুকে সার্ফকাট ক্ষত চিহৃ রয়েছে। কি কারণে তারা মারা গেছে তা নিশ্চিত করতে ফরেনসিক মেডিকেল পরীক্ষা প্রয়োজন।
এ বিষয়ে জানতে র‌্যাব-৮ কোম্পানী অধিনায়ক ক্যাপ্টেন আবুল বাসারকে একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া যায়নি।

image_print