Home ভোলা চরফ্যাশন চরফ্যাশনে মসজিদের শৌচাগার ভেঙে নিলেন ইউপি সদস্য

চরফ্যাশনে মসজিদের শৌচাগার ভেঙে নিলেন ইউপি সদস্য

36
0
SHARE

চরফ্যাশন প্রতিনিধি॥ ভোলার চরফ্যাশনের কাশেমগঞ্জ বাজার জামে মসজিদ ও ঈদগাহের জন্য গত অর্থবছরে সরকারি ভাবে বরাদ্দকৃত অর্থে নির্মিত দুই কক্ষের একটি শৌচাগার ভেঙে নেয়ার অভিযোগ উঠেছে জিন্নাগর ইউপির ৭নং ওয়ার্ডের সদস্য হাবিব উল্ল্যাহ দুলালের বিরুদ্ধে।

বৃহস্পতিবার মসজিদ কমিটিকে বৃদ্ধা আঙ্গুল দেখিয়ে নিয়মনীতি উপেক্ষা করে টেন্ডার ছাড়াই নবনির্মিত শৌচাগারটি ভেঙে নেন তিনি। এতে বিপাকে পরেছে ওই মসজিদে নামাজ পড়তে আসা শতাধিক মুসুল্লি।
মসজিদ কমিটির সভাপতি আবদুল মালেক মিয়া জানান, গত অর্থবছরে কাশেমগঞ্জ বাজার জামে মসজিদ ও ঈদগাহের জন্য সরকারী ভাবে দুই কক্ষ বিশিষ্ট একটি শৌচাগার নির্মান ও টিউবওয়েল বসানো হলে মসজিদের মুসুল্লিরা ব্যাবহার করেন। গত বুধবার হঠাৎ করে ইউপি সদস্য হাবিব উল্লাহ দুলাল মসজিদের শৌচাগারটি ভেঙে ফেলা শুরু করলে মসজিদ কমিটির সদস্যরা বাধা দেন। আরেক দফায় বৃহস্পতিবার সে শৌচারগারটি ভেঙে ইট, খোয়া,রড, স্টিলের দরজাসহ সব মালামাল তার বাড়িতে নিয়ে যান। এতে মসজিদে আসা মুসুল্লিরা প্রকিতির ডাকে সাড়া দিতে গিয়ে বিপাকে পড়তে হচ্ছে।
এ প্রসংঙ্গে ইউপি সদস্য দুলাল জানান, শৌচাগারটি তার জমিতে এবং এটি মুসুল্লিদের কোন উপকারে আসেনা তাই তিনি ভেঙে নিয়ে গেছেন। এখনও সেখানে কিছু মামলামাল পরে আছে কারো লাগলে নিতে পারে।
উপজেলা নির্বাহী অফিসার আল নোমান জানান, সরকারী ভাবে বরাদ্দকৃত কোন স্থাপনা অনুমতি ছাড়া কেউ ভেঙে নিতে পারবেনা। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

image_print