Home ভোলা চরফ্যাশন চরফ্যাশনে চিকিৎসার নামে প্রতারণা,সংবাদকর্মীর ওপর হামলা॥ দুই খনকার গ্রেফতার

চরফ্যাশনে চিকিৎসার নামে প্রতারণা,সংবাদকর্মীর ওপর হামলা॥ দুই খনকার গ্রেফতার

186
0
SHARE

সময়ের চিত্র রিপোর্ট॥ ভোলার চরফ্যাশনে চিকিৎসা দেয়ার নামে প্রতারণা ও সংবাদ কর্মীদের ওপর হামলার অভিযোগে বিল্লাল ও জয়নাল নামের দুই খনকারকে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করেছেন শশীভূষণ থানা পুলিশ । গ্রেফতারকৃত বিল্লাল ও জয়নাল উপজেলার জাহানপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড¯’ মৃত আলী খনকারের ছেলে।

মামলার বাদী ¯’ানীয় একটি দৈনিকের সংবাদকর্মী মিলি সিকদার অভিযোগ করেন, দির্ঘদিন যাবত কিছু দালালের সহযোগিতায় বিল্লাল পানি পড়া, তাবিজ কবজ ও জ্বিন-পরীর মাধ্যমে চিকিৎসা দেয়ার নামে প্রতারণা করে সাধারণ মানুষের কাছ থেকে হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছেন এমন অভিযোগে মঙ্গলবার দুপুরে মিলিসহ কয়েকজন সংবাদকর্মী রোগী সেজে বিল্লালের বাড়িতে যান। এসময় বিল্লাল মিলির কাছ থেকে তদবিরের ফি বাবত ১৬শ’ টাকা নিয়ে ঘরের মধ্যে খাটে বসে চাদর টানিয়ে বৈদ্যুতিক বাতি বন্ধ করে অন্ধকার ঘরে জ্বিন পরীর লেবাস ধরে অন্যরকম কন্ঠে মিলিকে বলেন আপনার সন্তান হওয়ার তদবির নিতে হলে ২২ হাজার টাকা লাগবে। এসময় মিলি নিজেকে সংবাদকর্মী পরিচয় দিলে বিল্লাল ক্ষেপে গিয়ে মিলিসহ অপর সংবাদকর্মীদের হামলা চালিয়ে মোবাইল, ক্যামেরা, স্বর্ণের চেইন, ও পরিচয় পত্র নিয়ে যায়। তাদের ডাক চিৎকারে ¯’ানীয়রা এগিয়ে এসে সংবাদকর্মীদের উদ্ধার করেন। এঘটনায় মিলি সিকদার বাদী ৬ জনকে সনাক্ত ও অজ্ঞাত ১০/১২ আসামী করে শশীভূষণ থানায় মামলা করলে শশীভূষণ থানা পুলিশ প্রতারক বিল্লাল ও তার ছোট ভাই জয়নালকে গ্রেফতার করেন।

শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলা দায়েরের পর দুই ভাই বিল্লাল ও জয়নালকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

 

image_print