চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা

সেলিম রানা, চরফ্যাশন: ভোলার চরফ্যাশন ইসলামিক ফাউন্ডেশন ও উপজেলা প্রশাসনের আয়োজনে “সরকারী যাকাত ফান্ডে যাকাত দিন, আর্ত মানবতার সেবা ও দারিদ্র্য বিমোচনে অংশ নিন” এই  শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত। মঙ্গলবার (২ এপ্রিল) সকাল ১১ টার উপজেলা প্রশাসন ভবন হল রুমে আলোচনা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায়
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  চরফ্যাশন পৌরসভার মেয়র  মোঃ মোরশেদ, চরফ্যাশন কারামাতিয়া কামিল(এম.এ) মাদরাসার অধ্যক্ষ মাওলানা নুরুল আমিন। অনুষ্ঠানে যাকাতের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা পেশ করেন ইসলামিক ফাউন্ডেশন ভোলা জেলার মাস্টার ট্রেইনার মুফতি মাওঃ মোঃ রিয়াজ উদ্দিন কাসেমী। স্বাগত বক্তব্য রাখেন,চরফ্যাশন উপজেলা  ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার মোঃ জাহিদ হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেনঃ মডেল কেয়ার টেকার মোঃ ইসমাঈল। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন পর্যায়ের আলেম ওলামারা এ সময় উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় অংশগ্রহণকারী বক্তাগণ দারিদ্র্য বিমোচন দূরীকরণের জন্য যাকাতদাতাদের যাকাতের একটি অংশ “সরকারি যাকাত ফান্ড” শিরোনাম সোনালী ব্যাংক লিমিটেড হিসাবে সরাসরি জমা অথবা ইসলামিক ফাউন্ডেশন উপজেলা ও জেলা কার্যালয়ে রশিদের মাধ্যমে যাকাত প্রদানের জন্য অনুরোধ করেন।
এই বিভাগের আরো খবর