গাজীপুরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে প্লাস্টিকের গোডাউনে আগুন

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী শিল্পাঞ্চলের মরকুন মাস্টার পাড়া মোল্লার গ্যারেজ এলাকায় লেচু মিয়ার প্লাস্টিকের দানা ও চাপটি তৈরির গোডাউনে অগ্নিকাণ্ড ঘটেছে।

বৃহস্পতিবার(১৬ মে)রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ করেই তার বন্ধ থাকা গোডাউনে আগুনের সূত্রপাত ঘটে। গোডাউনের ভিতরে পর্যাপ্ত প্লাস্টিক সামগ্রী থাকায় মুহূর্তের মধ্যেই গোডাউনে আগুন ছড়িয়ে পড়ে। এলাকাবাসী ফায়ার সার্ভিসকে খবর দিলে টঙ্গী ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে গুদামে রক্ষিত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। পৌনে ১২ টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই আবাসিক এলাকায় গোডাউন ভাড়া নিয়ে বর্জিত প্লাস্টিক দিয়ে প্লাস্টিকের চাপটি ও দানা তৈরি করে লেচু মিয়া নামে এক ব্যবসায়ী।

স্থানীয়দের সূত্রে জানা যায়, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যেই গোডাউনে আগুন ছড়িয়ে পড়ে।

টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবু মোহাম্মদ সাজেদুল কবির জোয়ার্দার জানান, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কোন হতাহতের ঘটনা ঘটেনি। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। এ বিষয়ে তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

এই বিভাগের আরো খবর