গাজীপুরে পুলিশের এডিশনাল ডিআইজির বাড়িতে ডাকাতি

আল সাদি,গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক আব্দুল জলিলের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। গতকাল শনিবার রাত পৌনে ২টার দিকে শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের বেলতলী গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় দেশীয় অস্ত্রের মুখে তাঁর বাবাকে জিম্মি করে ঘরে থাকা নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করেছে ডাকাতেরা।

এ-বিষয়ে এডিশনাল জিআইজির বাবা ভুক্তভোগী আব্দুল বাতেন বলেন, গতকাল রাত ২টার দিকে কালো পোশাক ও মুখোশধারী ১০ থেকে ১৫ জনের একটি ডাকাত দল বাড়ির মূল ফটক টপকে ভেতরে প্রবেশ করে। এরপরে তারা ঘরের দরজা ভেঙে ভেতর ঢুকে। ঘরে ঢুকেই দেশীয় অস্ত্র ঠেকিয়ে আমাকে ঘিরে রাখে কয়েকজন ডাকাত। বাকিরা নগদ অর্থ, স্বর্ণালংকার এবং আমার ছেলের দুই সেট ইউনিফর্ম নিয়ে যায়। তারা ৪ ভরি স্বর্ণ ও লক্ষাধিক নগদ টাকা নিয়ে গেছে।

জানা যায়,ডাকাত দলের সকলেরই কালো রঙের গেঞ্জি, কালো রঙের শার্ট প্যান্ট ও মুখে কালো রঙের মুখোশ বাঁধা ছিল। তাদের সবার হাতে ছিল দেশীয় ধারালো ছুরি এবং রাম দা।

এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ডাকাতদের ধরতে অভিযান চলছে। আশা করছি খুব দ্রুত তাদের গ্রেফতার করতে পারব।

আবদুল জলিল অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক (এডিশনাল ডিআইজি) হিসেবে সিলেটে কর্মরত আছেন।

 

এই বিভাগের আরো খবর