Home খেলার খবর সমতায় ফিরলো ইতালি

সমতায় ফিরলো ইতালি

69
0
SHARE

৬৭ মিনিট (গোল, ইতালি)- ইনসিগনের কর্নার কিক ইংলিশদের বক্সে ফ্লি করে মার্কো ভেরাত্তির কাছে। তার হেড পিকফোর্ড দারুণ সেভে ফেরত পাঠালেও লিওনার্দো বোনুচ্চি ছিলেন সামনেই। গোলকিপারের নিচ দিয়ে বল ঠেলে জালে জড়ান তিনি। স্কোর ১-১।

৬৪ মিনিট- ইংল্যান্ডের ব্যবধান বাড়ানোর সুযোগ। মাউন্ট ম্যাসনের কর্নার কিক জায়গামতো বল পেয়েছিলেন স্টোনস। তার হেড ছিল গোলমুখে, কিন্তু দোনারম্মা তা ক্রসবারের ওপর দিয়ে মাঠের বাইরে পাঠান।

৬২ মিনিট- ইংল্যান্ডের তিন ডিফেন্ডারকে ফাঁকি দিয়ে চিয়েসা নিচু শট নেন লক্ষ্যে। বাঁ দিকে ঝাঁপিয়ে পড়ে দারুণ সেভ করেন পিকফোর্ড।

৫৭ মিনিট- বাঁ দিক থেকে চিয়েসার নিচু ক্রস ট্রিপিয়ারের পায়ে লেগে বক্সে থাকা ইনসিগনর কাছে। বল ধরে কিছুটা এগিয়ে আড়াআড়ি শট নেন ইতালির ফরোয়ার্ড। সেখানে ইংলিশ গোলকিপার জর্ডান পিকফোর্ড বাধা হয়ে দাঁড়ান।

৫১- লরেঞ্জো ইনসিগনের ফ্রি কিক। ইতালি এবারও পারলো না সমতা ফেরাতে। শট চলে গেল গোলপোস্টের বাইরে দিয়ে।

৪৬- দ্বিতীয়ার্ধে মাঠে নেমেছে ইংল্যান্ড ও ইতালি। প্রথমার্ধে ৬২ শতাংশ সময় বল ছিল ইতালির পায়ে, গোল করার জন্য শট নিয়েছিল ৬টি। যেখানে ইংল্যান্ডের শট মাত্র একটি, যা ছিল জালে।

প্রথমার্ধে মাত্র ২ মিনিটের মধ্যে লিড নেয় ইংল্যান্ড। কিয়েরন ট্রিপিয়ারের ক্রস ধরে দূরের পোস্টে দাঁড়ানো লুক শ ইউরো ফাইনালের দ্রুততম গোল করেন।