Home খেলার খবর টাঙ্গাইলে প্রথম বঙ্গবন্ধু টি-২০ শুরু হচ্ছে ১০ ডিসেম্বর

টাঙ্গাইলে প্রথম বঙ্গবন্ধু টি-২০ শুরু হচ্ছে ১০ ডিসেম্বর

85
0
SHARE

খাদিজা আক্তার, টাঙ্গাইল : বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বিপিএলের আদলে টাঙ্গাইলে প্রথম বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হচ্ছে।

আগামী ১০ ডিসেম্বর টাঙ্গাইল স্টেডিয়ামে টুর্ণামেন্টের উদ্বোধন করা হবে।

এই টুর্ণামেন্ট ৬টি দল অংশগ্রহণ করবে। প্রতিদিন দুটি করে খেলা অনুষ্ঠিত হবে।

সোমবার দুপুরের দিকে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ সব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক আরাফাত রহমান বলেন, বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট আগামী ১০ ডিসেম্বর টাঙ্গাইল স্টেডিয়ামে উদ্বোধন করা হবে।মঙ্গলবার সকালে খেলোয়াড়দের ড্রাফট অনুষ্ঠিত হবে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু ভিআইপি মিলনায়তনে। টুর্নামেন্ট উপলক্ষে আগামী ৮ ডিসেম্বর শহরে র‌্যালি বের করা হবে।

তিনি আরো বলেন, টাঙ্গাইলে প্রথম এ টুর্নামেন্টের আয়োজন করা হচ্ছে। টুর্নামেন্টে ৬ টি দল ইস্টবেঙ্গল টাঙ্গাইল, ভিপি জোয়াহের ভাইকিংস টাঙ্গাইল, লিজেন্ডস অব টাঙ্গাইল, টাঙ্গাইল সুপার ষ্টার, হ্যাবিট গø্যাডিয়েটরস টাঙ্গাইল ও টাঙ্গাইল স্টারস অংশগ্রহণ করবে। প্রত্যেক দল একজন করে আইকন খেলোয়াড় কিনতে পারবেন। চারটি ক্যাটাগরিতে ভাগ হয়ে নিলামের মাধ্যমে দল গঠন করা হবে। প্রত্যেক দলে ১৫ জন খেলোয়াড়কে দলভুক্ত করা যাবে। টুর্নামেন্টে টাঙ্গাইল জেলার বাইরের কোন খেলোয়াড় খেলতে পারবে না। প্রত্যেক দলের সাথে খেলা হবে। তারপর সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহকারী দুটি দল ফাইনালে খেলবে।

সম্মেলনে টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব সুমন সরকারসহ কমিটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।