Home খেলার খবর খেলাধুলার মাধ্যমে নতুন প্রজন্মের মানসিক বিকাশ ঘটাতে কাজ করছে সরকার: এমপি জ্যাকব

খেলাধুলার মাধ্যমে নতুন প্রজন্মের মানসিক বিকাশ ঘটাতে কাজ করছে সরকার: এমপি জ্যাকব

98
0
SHARE

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন।। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, নতুন প্রজন্মকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে মানসিক বিকাশ ঘটানোর জন্য ক্রীড়া ক্ষেত্রে বর্তমান সরকার অসামান্য অবদান রাখছে।

বৃহস্পতিবার বিকাল ৩ টায় ভোলার চরফ্যাশনে শেখ রাসেল স্টেডিয়ামে মুজিববর্ষে বঙ্গবন্ধু আন্ত: ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সভাপতি কাজি মোঃ সালাউদ্দীন ফুটবল টূর্ণামেন্ট উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য বিশিষ্ট কন্ঠশিল্পী মমতাজ বেগম।

এর আগে তিনি ১৭ কোটি টাকা ব্যয়ে শেখ রাসেল ষ্টেডিয়াম আধুনিকায়নে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

 

এমপি জ্যাকব বলেন – বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমরা মাঠে আছি। দূর্ণীতিগ্রস্থ বিএনপি আগামী নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। উন্নয়নের মহা সড়কে এগিয়ে চলা বাংলাদেশের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র জনগনকে সাথে নিয়ে মোকাবেলা করতে আ’লীগের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষে পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধনের মধ্য দিয়ে মুজিববর্ষে শতভাগ বিদ্যুতায়নের প্রতিশ্রুতি বাস্তবায়ন করেছেন।

 

image_print