Home ভোলা চরফ্যাশন ওমরপুরে আনারস মার্কার উঠান বৈঠকে জনতার ঢল 

ওমরপুরে আনারস মার্কার উঠান বৈঠকে জনতার ঢল 

65
0
SHARE

চরফ্যাশন প্রতিনিধি।।

চরফ্যাশন উপজেলার ওমরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী এ.কে.এম সিরাজুল ইসলামের নির্বচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল ৪টায় ইউনিয়নের ৩নং ওয়ার্ড ডাক্তার বাড়ি এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উঠান বৈঠকে জনতার ঢল নামে। অসংখ্য নেতাকর্মী, সমর্থক, নারী-পুরুষের উপস্থিতিতে উঠান বৈঠকটি জনসভায় রূপ নেয়।

উঠান বৈঠকে ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক নাইমুল হাসান সোহাগ বলেন, ওমরপুর ইউনিয়নকে শান্তিতে রাখতে চাইলে, চোর-ডাকাত ও সন্ত্রাস মুক্ত রাখতে চাইলে আনারস মার্কায় ভোট দেওয়ার বিকল্প নেই। তাই আমরা চলমান উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখে আগামী ২৮ নভেম্বর আনারস মার্কায় ভোট দিয়ে সিরাজ ভাইকে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করব।

ভোটারদের উদ্দেশ্য চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম চ্যালেঞ্জ করে বলেছেন, আমি চেয়ারম্যান থাকা অবস্থায় সরকারের দেয়া বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, এমনকি টিউবওয়েল স্থাপনের নামে কারো কাছ থেকে একটি টাকাও নেইনি। আমি জনগণের টেক্স মওকুফ করে আমার পকেট থেকে সরকারের রাজস্ব পূরণ করেছি। তিনি আরও বলেন, এ এলাকায় যত অপমৃত্যু হয়েছে কারো পোস্টমর্টেম করতে দেইনি। আমার কোন আত্মীয় স্বজন এলাকায় চাঁদাবাজি করিনি। এমন ভালো দিকগুলো বিবেচনা করে আগামী ২৮ নভেম্বর আনারস মার্কায় ভোট দিয়ে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করতে সকলের নিকট অনুরোধ জানান তিনি।

image_print