দেশ

উন্নয়নশীল দেশ চাইলে নৌকায় ভোট দিতে হবে : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী 

নিজস্ব প্রতিবেদক, চরফ্যাসন॥ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, স্বল্পোন্নত থেকে ২০২৬ সালের মধ্যে উন্নয়নশীল দেশ চাইলে নৌকা মার্কায় ভোট দিতে হবে। আওয়ামী লীগকে ভোট দিলেই উন্নয়নশীল দেশের মর্যাদা নিয়ে চলতে পারবে এদেশের মানুষ।
বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে ভোলার চরফ্যাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১০০ শয্যা ভবন ও শশিভূষণ নবনির্মিত ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্র উদ্বোধন শেষে শশীভূষণ বেগম রহিমা ইসলাম কলেজ মাঠে উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা স্বাস্থ্যসেবাকে মানুষের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি। আওয়ামীলীগ
সরকার যে স্বাস্থ্য অবকাঠামো গড়ে তুলেছে। সেখানে দল-মত নির্বিশেষে সবাইকেই সেবা দেয়া হচ্ছে। স্বাস্থ্য সেবায় আমরা
বিএনপির মত স্বার্থপর হইনি।
তিনি আরো বলেন, সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনে সন্ত্রাস ও নৈরাজ্যের বিপরীতে শান্তি সমৃদ্ধ ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে ভোট দিতে হবে। মনে রাখবেন যদি বিএনপি ক্ষমতায় আসে ২০০১ সালের মত কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিবে, বয়স্ক, বিধবা, পঙ্গু ভাতা বন্ধ করে দিবে, জামায়াত ও জঙ্গিবাদের উত্থান হবে। দেশকে বাঁচাতে আওয়ামীলীগের পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার অনুরোধ জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী।
উন্নয়ন সমাবেশে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভোলা-৪ (চরফ্যাশন ও মনপুরা) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ জাহাঙ্গীর আলম। সম্মানিত অতিথি ছিলেন, স্বাস্থ্য অধিদপ্তরের মহা পরিচালক আবুল বাসার মোঃ খুরশীদ আলম, জেলা প্রশাসক আরিফুজ্জামান, পুলিশ সুপার মাহিদুজ্জান প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button