Home ছবির গ্যালারী ঈশিতা মা হারালেন

ঈশিতা মা হারালেন

59
0
SHARE
বিনোদন ডেস্ক।।

জনপ্রিয় অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতার মা জাহানারা খান নদী মারা গেছেন। সোমবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়েছে। খবরটি নিশ্চিত করেছেন ঈশিতার ঘনিষ্ঠজন, গণমাধ্যমকর্মী রুম্মান রশীদ খান।

তিনি জানান, সাড়ে তিন বছর যাবত ঘাতকব্যাধি ক্যানসারের সঙ্গে লড়ছিলেন ঈশিতার মা। কিন্তু জীবনের উদ্যানে আর ফিরতে পারেননি। ক্যানসারের স্টেজ-৪ থেকে চলে গেছেন পৃথিবী ছেড়ে।

জানা গেছে, উত্তরার বাসা থেকে মায়ের মরদেহ সাভারে নিয়ে যাচ্ছেন ঈশিতা। সেখানেই জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করবেন।

ঈশিতা শোবিজে কখনই নিয়মিত কিংবা তুমুল ব্যস্ততায় কাজ করেননি। বেছে বেছে সময় নিয়ে করেছেন। কিন্তু মা জাহানারা অসুস্থ হওয়ার পর থেকে সেটা থেকেও বিরতি নেন অভিনেত্রী। সারাক্ষণ তার মনে ভয় কাজ করতো, কাজের ফাঁকে যদি মাকে হারিয়ে ফেলেন! এ কারণে অনেক লোভনীয় প্রস্তাবও ফিরিয়ে দিয়েছিলেন ঈশিতা। কিন্তু মাকে ফেরাতে পারলেন না।

উল্লেখ্য, মাত্র তিন বছর বয়সে টেলিভিশনে অভিষিক্ত হন ঈশিতা। ‘নতুন কুঁড়ি’ প্রতিযোগিতার মাধ্যমে তার পথচলা শুরু হয়েছিলো। পরবর্তীতে বড় হয়ে টিভি নাটকে আত্মপ্রকাশ করেন। শুধু অভিনয় নয়, ঈশিতা তার মেধার সাক্ষর রেখেছেন আরও কয়েকটি ক্ষেত্রে। গায়িকা হিসেবে তিনি মুগ্ধতা ছড়িয়েছেন; তার সাতটি গানের অ্যালবাম প্রকাশিত হয়েছে।

এছাড়া লেখক হিসেবেও তিনি দুটি বই প্রকাশ করেছেন। শুধু তাই নয়, উপস্থাপনার মঞ্চেও দ্যুতি ছড়িয়েছেন এই সুহাসিনী। তার এই নান্দনিক পথচলায় মা জাহানারা সবসময় সমর্থন দিয়েছিলেন, পাশে থেকেছিলেন। তাই মাকে হারিয়ে নিস্তব্ধ অভিনেত্রী।

image_print