আমরা বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সৈনিক হয়ে কাজ করছি -এমপি শাওন

স্টাফ রিপোর্টার, তজুমদ্দিন:
ভোলা-৩ আসনে সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, শান্তি ও উন্নয়ন অব্যহত রাখতে হলে আওয়ামী লীগ সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে। আমরা বঙ্গবন্ধু ও তার কন্যা শেখ হাসিনার সৈনিক। শেখ হাসিনার সিদ্ধান্তই চুড়ান্ত মনে করে আমরা রাজনীতি করি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশ আজ সমৃদ্ধ। সাধারণ মানুষ স্বাচ্ছন্দ্যে চলতে পারছে। এজন্য প্রত্যেকটি মানুষের মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা থাকা উচিত।

মেঘনার ভাঙ্গন কবলিত এই এলাকা আজ ভাঙ্গন থেকে মুক্ত হয়েছে। একসময়ের জলদস্যুর আস্তানা মেঘনায় আজ জলদস্যু মুক্ত হয়েছে। নিরাপদে জেলেরা মাছ ধরছে। ১৫ বছর আগের সন্ত্রাসের এই জনপদে আইনের শাষণ প্রতিষ্ঠা হয়েছে।

বুধবার (৪ অক্টোবর) সকালে তজুমদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে সুবিধা ভোগী সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।

তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভ দেবনাথ এর সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান , পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান, উপজেলা চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন দুলাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারন সম্পাদক ফজলুল হক দেওয়ান, চাঁদপুর ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল্লাহ কিরণ, সোনাপুর ইউনিয়ন চেয়ারম্যান মেহেদী হাসান মিশু সহ আরো অনেকে।

উল্লেখ্য, সরকারের বিভিন্ন সুবিধাভোগী প্রকল্পের প্রায় ১৫ হাজার সুবিধাভোগী এতে অংশ নিয়েছেন।

এই বিভাগের আরো খবর