আমতলী উপজেলা ছাত্রলীগের সভাপতিকে দায়িত্ব থেকে অব্যাহতি

আমতলী (বরগুনা) সংবাদদাতা ।।

সাংগঠনিক নির্দেশনা না মানায় বাংলাদেশ ছাত্রলীগ আমতলী উপজেলা শাখার সভাপতি মো. মাহবুবুল ইসলামকে সভাপতির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে রবিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক।

জানা গেছে, দলের সাংগঠনিক নির্দেশনা অমান্য করায় আমতলী উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মাহাবুব ইসলামকে তার পদ থেকে অ্যবাহতি দিয়ে আমতলী উপজেলা শাখা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মতিন খানকে উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে। একই সঙ্গে ভারপ্রাপ্ত সভাপতিকে দ্রুত সময়ের মধ্যে উক্ত ইউনিটের সম্মেলনের প্রস্ততি গ্রহণ করার জন্য বলা হয়েছে।

রবিবার বিকেলে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল করিম রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি সূত্রে বিষয়টি নিশ্চিত করেছেন।

অব্যাহতি পাওয়া আমতলী উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মাহবুব ইসলাম বলেন, অব্যাহতির বিষয়টি শুনেছি তবে এখনো হাতে কোনো পত্র পাইনি।

ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মতিন খঁান বলেন, সাংগঠনিক নির্দেশনা না মানায় মাহবুবুল ইসলামকে অব্যাহতি দিয়ে আমাকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে। আমি এখন সকল নেতা কমর্ীদের সংগঠিত করে সঠিক ভাবে দায়িত্ব পঅনের চেষ্টা করবো।

এই বিভাগের আরো খবর