জাতীয়

আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী 

সময়ের চিত্র ডেস্ক:

একমাত্র নৌকা মার্কা ক্ষমতায় আসলেই মানুষের উন্নতি হয় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২ আগস্ট) বিকেলে রংপুর জিলা স্কুল মাঠে বিভাগীয় মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়, মানুষের ভাগ্যের চাকা পরিবর্তন হয়। কাজেই নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে ক্ষমতার আসার সুযোগ করে দেবেন সেই আশাবাদ ব্যক্ত করছি।

বুধবার (২ আগস্ট) বিকেলে রংপুর জিলা স্কুল মাঠে বিভাগীয় মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

তিনি বলেন, আওয়ামী লীগ যতদিন সরকারে ছিল রংপুরে কখনও মঙ্গা হয়নি। খাদ্যের অভাব দেখা দেয়নি। দুর্ভিক্ষ দেখা দেয়নি। আওয়ামী লীগ সরকারে আসলে ও নৌকা মার্কায় ভোট দিলে দেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয়। সেটা আমরা প্রমাণ করেছি।

 

 

তিনি আরো বলেন, আমারা প্রত্যেক এলাকায় উন্নয়নের জন্য কাজ করেছি। নারীদের জন্য কাজের সুবিধা করে দিয়েছি। আমাদের কাজের লক্ষ্য দেশের ভাগ্য পরিবর্তন করা, দেশের মানুষের ভাগ্য উন্নতি করা। এ অঞ্চলে জীবনেও দুর্ভিক্ষ দেখা দেবে না, মঙ্গা দেখা দেবে না। বাংলাদেশে কোনো ভূমিহীন মানুষ থাকবে না। তিস্তা মহাপরিকল্পনা বাস্তায়নও করব।

 

প্রধান মন্ত্রী বলেন, সবার ঘরে ঘরে বিদ্যুৎ দিতে পেরেছি। কয়লার দাম ও গ্যাসের দাম বেড়ে যাওয়ায় বিদ্যুৎ নিয়ে কয়েক দিন কষ্ট হয়েছে। এরপর এখন ঠিক হয়ে গেছে। বিদ্যুতের আর কোনো সমস্যা থাকবে না।

 

 

তিনি বলেন, আমি খালি হাতে আসিনি। আপনাদের জন্য উপহার নিয়ে এসেছি। কতগুলো প্রকল্প উদ্বোধন করেছি, যাতে প্রত্যেকটা উন্নয়ন তরান্বিত হয় তার ব্যবস্থা করেছি।

 

প্রধানমন্ত্রী বলেন, বা, মা, ভাই হারিয়েছি, আমার হারাবার কিছু নেই। বাংলাদেশের জনগণই আমার পরিবার আমার সংসার। জনগণের জন্যই কাজ করে যেতে চাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button